১৭ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশের ম্যাচের পর আফ্রিকা-উইন্ডিজ ম্যাচেও বৃষ্টির হানা

কার্ডিফে বৃষ্টির কারণে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ম্যাচটিতে এখন পর্যন্ত টসও হয়নি। দিনের অন্য প্রস্তুতি ম্যাচে ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয় দক্ষিণ আফ্রিকা। এই মাঠে টস হয়েছে। খেলাও শুরু হয়েছে। কিন্তু ব্রিস্টলেও বৃষ্টি বাধ হয়ে দাঁড়ায় ম্যাচটিতে। যে কারণে আপাতত খেলা বন্ধ রয়েছে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচের।

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের মধ্যে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলছে দলগুলো। গত ২৪ মে থেকে শুরু হয় এই প্রস্তুতি ম্যাচ। আজ (রোববার) ব্রিস্টলে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার নিয়মিত অধিনায়ক ফ্যাফ ডু প্লেসির পরির্বতে দলের নেতৃত্বে আছেন অভিজ্ঞ অলরাউন্ডার জেপি ডুমিনি।

প্রথমে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেন প্রোটিয়া দুই উদ্বোধনী ব্যাটসম্যান। কোন উইকেট না হারিয়ে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ৯ ওভার ৩ বলে ৬০ রান। হাশিম আমলা ৩৭ বলে ৩৩ ও কুইন্টন ডি কক অপরাজিত আছেন ২০ বলে ২১ রান করে।

বৃষ্টির কারণে দুইবার বন্ধ হয়েছে খেলা। প্রথমে ৮ ওভার ২ বলের সময় বৃষ্টি নামলে বন্ধ হয় ম্যাচ। কিছুক্ষণ পর আবার ম্যাচ শুরু হলেও আবার বৃষ্টি নামে। ৯ ওভার ৩ বল খেলার পর বৃষ্টির কারণে আরো একবার বন্ধ হয়ে গেছে ম্যাচ।


আরো সংবাদ

রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে হাতিয়ায় ইলিশের জালে ২২ ভাসমান মহিষ রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ ভিসির ছেলের ফোনালাপের রেকর্ড শুনলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে : সাদ্দাম হোসেন জাফর উদ্দিন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ৪ সচিবকে সিনিয়র সচিব পদে পদোন্নতি কাফরুলে স্কুলভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যার চেষ্টা টঙ্গীতে প্রধানমন্ত্রীর জন্মোৎসবের বিলবোর্ড অপসারণ নিয়ে তোলপাড়

সকল