১৮ জুন ২০১৯

নির্যাতিত সিরিয়াবাসীর ইফতারে অর্থ দান করলেন মুশফিক

সিরিয়ার মুসলমানদের উপর অমানবিক নির্যাতন নাড়া দিয়েছে বিশ্ব বিবেককে। এই নাড়ায় হৃদয়ের রক্তক্ষরণ হয়েছে বাংলাদেশ দলের উইকেটরক্ষক মুশফিকুর রহিমেরও।

পবিত্র রমযান মাসে সারাদিন রোজা রেখে ইফতারের অর্থ উপার্জন করা দায় হয়ে দাঁড়িয়েছে  সিরিয়াবাসীর জন্য। যা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

ধর্মপ্রাণ মুশফিকুর রহীম সব সময়ই মানবতার পাশে দাঁড়িয়েছেন। সিরিয়ায় বর্তমানে মুসলামনদের উপর অত্যাচারে এবারও পবিত্র রমজান মাসে ইফতারের অর্থ দান করে তাদের পাশে দাঁড়িয়েছেন এই সাবেক অধিনায়ক।

জানা গেছে, সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজে সকল প্রাইজ মানি এবং তার সম্পুর্ণ ম্যাচ ফি তথা প্রায় ৫ লক্ষ্য টাকা সিরিয়ার মুসলমানদের ইফতারের জন্য দান করেছেন মুশফিক।

যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার অসহায়-দরিদ্র মুসলামনদের জন্য মুশফিকের এমন মানবিক কাজ সত্যিই প্রসংশনীয়। সে কারণে বিশ্বের ক্রিকেট তারকা থেকে শুরু করে খেলা বিষয়ক বিভিন্ন সংস্থা ও ক্রিড়াপ্রেমীরা সাধুবাদ জানাচ্ছেন মুশফিককে।


আরো সংবাদ

সাকিবকে নিয়ে দুশ্চিন্তায় অস্ট্রেলিয়া আমরা সেমিফাইনাল খেলতে চাই : সাকিব ৮ দিন মৃত্যুর সাথে লড়াই করে মারা গেলেন মেধাবী ছাত্র রাজু মোবাইল চার্জ দিতে গিয়ে নারীর মর্মান্তিক মৃত্যু রোহিঙ্গাদের রক্ষায় পদ্ধতিগতভাবে ব্যর্থ হয়েছে জাতিসঙ্ঘ : পর্যালোচনা প্রতিবেদন গাজীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী জয়ী, স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন সাইফউদ্দিন-মোস্তাফিজে ভারতকে পিছনে ফেলল বাংলাদেশ ভোটার শূন্য কেন্দ্রে জালভোটের মহোৎসব ঘাপটি মেরে বসে থাকলেও তাদের ষড়যন্ত্র থেমে নেই : নাসিম ওয়ানডে ক্রিকেটে বিশ্ব রেকর্ড গড়লেন মরগান ‘নেইমার না থাকলেও ব্রাজিলের কিছু হবে না’

সকল