২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ব্ল্যাক ক্যাপসের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে ভারত

- ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে ফেভারিট দল ভারত। শনিবার লন্ডনে ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে ৯১ রানে রান উঠতেই ৭ উইকেট হারায় ভারত। নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ড বোল্টের দুর্দান্ত বোলিংয়ে ভেঙে পড়ে ভারতের টপ অর্ডার। পরপর তিন ওভারে তিনটি উইকেট নিয়েছেন বোল্ট। রবিন্দ্র জাদেজা ৪ ও ভুবেনশ্বর কুমার শূন্য রান নিয়ে ক্রিজে রয়েছেন।

লন্ডনে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমেছে ভারত। ইনিংসের দ্বিতীয় ব্যক্তিগত প্রথম ওভারেই ভারতীয় ওপেনার রোহিত শর্মাকে ফেরত পাঠান বোল্ট। ২ রান করা রোহিত বলের লাইন বুঝতে না পেরে এলবিডব্লিউ এর শিকার হয়েছেন। পরের ওভারে ফিরেই আবার আঘাত হেনেছেন বোল্ট। এবার আরেক ওপেনার শেখর ধাওয়ানকে করেছেন কট বিহাইন্ড। ধাওয়ানের সংগ্রহও ছিলো ২ রান। ওয়ানডউনে নেমে সুবিধা করতে পারেননি অধিনায়ক বিরাট কোহলিও। ১৮ রান করে গ্র্যান্ডহ্যামের শিকার হন বিরাট। ৩০ রান করে হার্দিক পান্ডিয়া ও ৪ রান করে দিনেশ কার্তিক আউট হন জেমস নিশামের বলে। ১৭ রান করে মহেন্দ্র সিং ধোনি প্যাভিলিয়নে ফেরেন টিম সাউদির বলে।

ভারতীয় দলে নেই মিডল অর্ডার ব্যাটসম্যান বিজয় শঙ্কর। আগের দিন প্র্যাকটিসে ইনজুরিতে পড়েছেন বিজয়। পেসার খলিল আহমেদের বলে পুল করতে গিয়ে হাতে আঘাত পান তিনি। তবে ইনজুরি কতটা গুরুত্বর সে ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। এছাড়া কাঁধের ইনজুরিতে পরা কেদার যাদবও নেই এই ম্যাচে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল