১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

প্রথম প্রস্তুতি ম্যাচে বাবরের সেঞ্চুরি

- ছবি : সংগৃহীত

বাবর আজমের সেঞ্চুরিতে সুবিধাজনক অবস্থানে পাকিস্তান। ব্রিস্টলে আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে টসে জিতে আগে ব্যাটিংয়ে নামে সারফরাজ আহমেদের দল। বাংলাদেশ সময় সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হয়।

শেষ খবার পাওয়া পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৪৩ ওভারে ৬ উইকেটে ২৩৩ রান। বাবর আজম ১০০ রান নিয়ে ও ৮ রান নিয়ে ইমাদ ওয়াসিম রয়েছেন ক্রিজে।

ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে একশ রান তুলতেই হারায় চার উইকেট। ইমাম উল হক(৩২), ফখর জামান (১৯), হারিস সোহেল(১) ও মোহাম্মাদ হাফিজ(১২) আউট হয়েছেন। পঞ্চম উইকেট জুটিতে শোয়েব মালিক ও বাবার আজম মিলে গড়েন ১০৩ রানের জুটি। মালিক ৪৪ রান করে মোহাম্মদ নবীর বলে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। মাঠে নেম সরফরাজ আহমেদও ১৩ রান করে রশিদ খানের বলে আউট হয়ে মাঠ ছাড়েন। নিয়মিত উইকেট হারাতে থাকলেও একপ্রান্ত আগলে রেখে খেলতে থাকেন বাবর আজম। ৯ চার ও ২ ছক্কায় ৯৯ বলে ১০০ রান করেন বাবর।

আফগান বোলাদের মধ্যে মোহাম্মদ নবী ৩টি ও রশিদ খান ২টি করে উইকেট নিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক

সকল