২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খেললেন পিতার মতো, জেতালেন ম্যাচ

- ছবি : সংগৃহীত

পিতার মতো দায়িত্বশীল ম্যাচ খেলে দলকে জেতালেন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন। মুম্বাই প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির সবচেয়ে দামি খেলোয়াড়। তার ওপর শচীন টেন্ডুলকারের পুত্র। অর্জুন টেন্ডুলকারের দিকে থাকে সবার নজর। পারফরম্যান্সেও হতাশ করছেন না উদীয়মান এই ক্রিকেটার। ক্রমশ পরিণত হয়ে উঠছেন ব্যাটে-বলে।

সোমবার আকাশ টাইগার্স এমডব্লুএসকে গুরুত্বপূর্ণ ম্যাচে জয় এনে দিলেন অর্জুন। তার অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই নর্থ মুম্বাই প্যান্থারসকে ৬ উইকেটে হারায় আকাশ টাইগার্স।

টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৯ রান তোলে নর্থ মুম্বাই। তিন ওভার বোলিং করে ২৭ রানের খরচায় ৩ উইকেট নেন আকাশ টাইগার্সের অর্জুন। টুর্নামেন্টে এখনও পর্যন্ত এটিই তাঁর সেরা বোলিং পারফরম্যান্স!

জবাবে আকাশ টাইগার্স ১৯.২ ওভারে ৪ উইকেটে ১৭১ রান করে ম্যাচ জিতে যায়৷ ওপেন করতে নেমে অর্জুন ২৮ রানের কার্যকরী ইনিংস খেলেন। ২৪ বলের ইনিংসে রয়েছে চারটি চারের মার। এই জয়ে আকাশ টাইগার্সের সেমি-ফাইনালে যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হলো।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল