১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খেললেন পিতার মতো, জেতালেন ম্যাচ

- ছবি : সংগৃহীত

পিতার মতো দায়িত্বশীল ম্যাচ খেলে দলকে জেতালেন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন। মুম্বাই প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির সবচেয়ে দামি খেলোয়াড়। তার ওপর শচীন টেন্ডুলকারের পুত্র। অর্জুন টেন্ডুলকারের দিকে থাকে সবার নজর। পারফরম্যান্সেও হতাশ করছেন না উদীয়মান এই ক্রিকেটার। ক্রমশ পরিণত হয়ে উঠছেন ব্যাটে-বলে।

সোমবার আকাশ টাইগার্স এমডব্লুএসকে গুরুত্বপূর্ণ ম্যাচে জয় এনে দিলেন অর্জুন। তার অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই নর্থ মুম্বাই প্যান্থারসকে ৬ উইকেটে হারায় আকাশ টাইগার্স।

টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৯ রান তোলে নর্থ মুম্বাই। তিন ওভার বোলিং করে ২৭ রানের খরচায় ৩ উইকেট নেন আকাশ টাইগার্সের অর্জুন। টুর্নামেন্টে এখনও পর্যন্ত এটিই তাঁর সেরা বোলিং পারফরম্যান্স!

জবাবে আকাশ টাইগার্স ১৯.২ ওভারে ৪ উইকেটে ১৭১ রান করে ম্যাচ জিতে যায়৷ ওপেন করতে নেমে অর্জুন ২৮ রানের কার্যকরী ইনিংস খেলেন। ২৪ বলের ইনিংসে রয়েছে চারটি চারের মার। এই জয়ে আকাশ টাইগার্সের সেমি-ফাইনালে যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হলো।


আরো সংবাদ



premium cement
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা বনানীতে চীনের নতুন ভিসা আবেদন কেন্দ্র চালু চট্টগ্রামে চিকিৎসকদের ২ ঘণ্টা কর্মবিরতি রোববার রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার চট্টগ্রামে চলতি বছরেই ২৫ ভাগ ভাটায় ব্লক ইট তৈরি নিশ্চিত করতে হবে যাদুকাটা নদীর চর থেকে শিশুর লাশ উদ্ধার জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষ ভর্তির ২য় মেধা তালিকা প্রকাশ জামালপুরে জামাইয়ের কুড়ালের আঘাতে শ্বশুর নিহত মুজিবনগর সরকার মুক্তিযুদ্ধের আন্তর্জাতিক সমর্থন অর্জনে প্রধান ভূমিকা রেখেছে : ড. সাইয়্যিদ সাইফুদ্দীন অধ্যাপক মাযহারুল ইসলামের জন্য দোয়া কামনা সাংবাদিক শিবুকান্তি দাশের মায়ের মৃত্যুবার্ষিকী আজ

সকল