২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিশ্বকাপে আর দেখা যাবে না ভারতের চার ক্রিকেটারকে

- ছবি : সংগৃহীত

আসন্ন বিশ্বকাপই হতে পারে ভারতীয় চার ক্রিকেটারের শেষ বিশ্বকাপ। এর মধ্যে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আগেই ঘোষণা দিয়েছেন এই বিশ্বকাপের পর তিনি অবসরে যাচ্ছেন। তবে বয়স এবং ফর্মের ওপর ভিত্তি করে এই বিশ্বকাপের পর ২০২৩ বিশ্বকাপে নাও দেখা যেতে পারে এমন আরো তিন ক্রিকেটার রয়েছেন ভারতীয় দলে।

এর মধ্যে প্রথমেই যার নাম উঠে আসছে তিনি হলেন ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান। ৩৩ বছর বয়সী এই ওপেনার ব্যাটসম্যানকে আগামী বিশ্বকাপে হয়তো বড় মঞ্চে নাও দেখা যেতে পারে।

এই তালিকায় রয়েছেন ৩৩ বছরের দিনেশ কার্তিক। ২০২৩ বিশ্বকাপে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে এ্ ক্রিকেটারকে। একদিনের ক্রিকেটে কার্তিকের পারফরম্যান্সে অনেক টানাপড়েন এসেছে। তবে ইংল্যান্ডের মাটিতে তিনি ঝলসে উঠতে পারেন বলেই মনে করা হচ্ছে। অভিজ্ঞতার কারণে দলে সুযোগ পেয়েছেন এই উইকেটরক্ষক।

২০২৩ বিশ্বকাপে ভারতীয় দলে না থাকার যথেষ্ট সম্ভাবণা রয়েছে অলরাউন্ডার কেদার যাদবের। বয়সের কারণেই হয়তো তাকে দেখা যাবে না আগামী বিশ্বকাপে। কেদার যাদবের এখনই বয়স ৩৪ বছর। আইপিএল চলাকালীন কাঁধে চোট পেয়েছিলেন কেদার। বিশ্বকাপের কথা মাথায় রেখে চেন্নাই সুপার কিংস কেদারকে বিশ্রাম দিয়েছিল। তবে বিশ্বকাপে ভারতের এক্স ফ্যাক্টর হয়ে উঠতে পারেন তিনি। তবে বয়সের কারণেই ২০২৩ বিশ্বকাপে কেদার খেলতে পারবেন না বলেই মনে হয়।


আরো সংবাদ



premium cement
ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের

সকল