২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তান দল থেকে বাদ পড়ে জুনায়েদ যেভাবে প্রতিবাদ করলেন

পাকিস্তান দল থেকে বাদ পড়ার পর জুনায়েদ যেভাবে প্রতিবাদ করলেন - সংগৃহীত

বিশ্বকাপের মতো আসরে জায়গা করে নেয়া যেকোনো ক্রিকেটারেরই সবচেয়ে বড় স্বপ্ন হয়ে থাকে। কিন্তু সুযোগ পেয়েও যদি বাদ পড়তে হয় তবে রাজ্যের সব কষ্টই হয়তো ভর করবে। এমনই এক পরিস্থিতিতে পড়েছেন পাকিস্তানের ফাস্ট বোলার জুনায়েদ খান। দেশটির বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় ব্যতিক্রমী এক প্রতিবাদ করে বসলেন তিনি।

পাকিস্তান নির্বাচক ইনজামাম-উল-হক সোমবার তিনজনকে পরিবর্তন করে পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেন। যেখানে জুনায়েদ, আবিদ আলী ও ফাহিম আশরাফ ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েন।

তাদের পরিবর্তে দলে আসেন বহুল আলোচিত পেসার মোহাম্মদ আমির। দুই বছর ধরে দলে ব্রাত্য ওহাব রিয়াজ ও ব্যাটসম্যান আসিফ আলী। ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফির পর নিজেকে মেলে ধরতে না পারা আমির সর্বশেষ ১০ ওয়ানডেতে মাত্র ২টি উইকেট পেয়েছেন। আর ওহাবের সাথে তো কোচ মিকি আর্থারের বনিবনাই হয় না।

জুনায়েদও অবশ্য সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিপক্ষে ভালো বোলিং করতে পারেননি। দুই ম্যাচে প্রচুর রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন। কিন্তু এভাবে বাদ পড়াটা মেনে নিতে পারেননি তিনি। টুইটারে একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে কালো একটি টেপ দিয়ে নিজের মুখ ঢেকে দিয়েছেন। আর ক্যাপশনে লিখেছেন, আমি কিছুই বলতে চাই না। সত্যটা তেতো হয়।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার বরাত দিয়ে জানা যায়, পিসিবি এই ব্যাপারটি তাদের আমলে নিয়েছে। তবে জুনায়েদের বিরুদ্ধে তারা কোনো অ্যাকশনে যাচ্ছে না। বাঁহাতি এই ফাস্ট বোলার অবশ্য পরে টুইটটি মুছে দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
মেট্রোরেলের জন্য ৫ বছরে ৫৭ হাজার কোটি টাকা চায় সড়ক বিভাগ সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতির অভিযোগ শ্রমিক নেতাদের সাজেকে ট্রাক উল্টে নিহত ৬ জাজিরায় আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ জেল থেকে বেরিয়ে ফের শিশুপর্নোতে জড়ালেন শিশুসাহিত্যিক টিপু ঢাকাসহ জেলায় জেলায় ইসতিসকার নামাজে বৃষ্টি চেয়ে দোয়া হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ

সকল