১৯ সেপ্টেম্বর ২০১৯

পাকিস্তানের বিশ্বকাপ দলে ফিরলেন আমির-ওয়াহাব-আসিফ

-

পাকিম্তানের বিশ্বকাপ দলে ঘটেছে বড় ধরনের পরিবর্তন। সর্বশেষ দলে অন্তর্ভূক্তি করা হয়েছে পেসার ওয়াহাব রিয়াজকে। প্রাথমিক স্কোয়াড থেকে বাদ পড়েছেন জুনায়েদ খান। দীর্ঘ দুই বছর পর ওয়ানডে দলে ফিরলেন ওয়াহাব। সোমবার দলের প্রধান নির্বাচক ইনজামাম উল হক পরিবর্তন হওয়া ক্রিকেটারদের নাম ঘোষেণা করেন।

এছাড়াও দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার ফাহিম আশরাফ ও ওপেনার আবিদ আলি। ফাহিম আশরাফের বদলে দলে জায়গা পেয়েছেন অভিজ্ঞ পেসার মোহাম্মদ আমির এবং আবিদ আলির জায়গায় দলে জায়গা পান আসিফ আলি।

প্রধান নির্বাচক ইনজামাম উল হক বলেন, ‘ওয়াহাব ম্যাচ পরিবর্তন করে দেয়ার ক্ষমতা রাখে। তার বোলিংয়ে অনেক সুইং এবং স্পিড রয়েছে। আমরা আমাদের দলের জন্য যে কোন সিদ্ধান্ত এবং ছাড় দিতে রাজি।’

সম্প্রতি পাকিস্তান ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওডিআই সিরিজে ৪-০ তে পরাজিত হয়েছে। সেখানে ভালো পারফর্ম করতে পারেননি জুনায়েদ খান। তাই তাকে বাদ পড়তে হয়েছে বিশ্বকাপ দল থেকে। এর আগে বাজে ফর্মের কারণে বাদ পড়েছেন ফাহিম আশরাফ।

আবিদ আলিকে বাদ দেয়ার বিষয়ে ইনজামাম বলেন, ‘দলে পর্যাপ্ত ওপেনার ব্যাটসম্যান রয়েছে। ফখর জামান, ইমাম উল হকের সাথে মেহাম্মদ হাফিজ ও হারিস সোহেলও ওপেন করতে পারবেন।’

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড :

ফখর জামান, ইমাম উল হক, সারফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, হারিস সোহেল, ইমাদ ওয়াসিম, শাদাব খান, আসিফ আলি, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ হাসনাইন।


আরো সংবাদ

ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে (১১৮৭৬৬)শোভন-রাব্বানীকে নিয়ে ঢাবি অধ্যাপকের ফেসবুক স্ট্যাটাস (৪৮৭৫২)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (৩২২৫১)শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস (২৭১৯০)খালেদা জিয়া আলেমদের কিছু দেননি, শেখ হাসিনা সম্মানিত করেছেন : আল্লামা শফী (১৮০১৫)ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল (১৭১৩৭)পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো (১৬৮৮৩)এবার আমিরাতের জাহাজ আটক করলো ইরান (১৩৩৭২)‘মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়’ (১৩১৮০)নতুন ভিডিও : রক্তাক্ত রিফাতকে মিন্নি একাই হাসপাতালে নিয়ে যান (১২৮২২)