২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

২০২৩ বিশ্বকাপ খেলতে চান ডি ভিলিয়ার্স

- ছবি : সংগৃহীত

হঠাৎই করেই ২০১৮ সালে ক্রিকেট ছাড়ার ঘোষণা দেন এবি ডি ভিলিয়ার্স। তবে অবসরের সিদ্ধান্ত গ্রহণের আগে ২০১৯ বিশ্বকাপ খেলার পরিকল্পনা ছিল বলেই জানালেন এই দক্ষিণ আফ্রিকান তারকা।

তা অবসর ভেঙে কি ফিরবেন এবি ডি ভিলিয়ার্স? না তেমন কোনো পরিকল্পনা নেই। তবে ২০২৩ বিশ্বকাপে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন মিস্টার ৩৬০ ডিগ্রি! তবে জুড়ে দিয়েছেন একটি যদি। মহেন্দ্র সিং ধোনি খেললে ২০২৩ বিশ্বকাপ খেলতে চান এই প্রোটিয়া ব্যাটারও।

ইউটিউবে ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নস’‌ শিরোনাম একটি অনুষ্ঠানে সম্প্রতি নিজের ক্যারিয়ারসহ নানা বিষয়ে খোলামেলা কথা বলেছেন ডি ভিলিয়ার্স। গৌরব কাপুর ছিলেন অনুষ্ঠানটির উপস্থাপনায়। সেখানেই মজার ছলে ডি ভিলিয়ার্স ২০২৩ বিশ্বকাপে খেলার কথা জানান।

এ বি ডি বলেন, ‘২০২৩–এ আমার বয়স হবে ৩৯। যদি ধোনি ২০২৩ বিশ্বকাপে খেলে, তাহলে আমিও খেলব। অবশ্য যদি সত্যিকারের ভালো ফর্মে থাকি। কে বলতে পারে আমি থাকব না?’

৩৭ বছর বয়সী ধোনি ভারতের প্রধান উইকেটরক্ষক হিসেবে খেলতে যাচ্ছেন এবারের বিশ্বকাপ। তবে ২০২৩ বিশ্বকাপে কি ধোনি খেলবেন? তখন তার বয়স হবে ৪১। সেই সম্ভাবনা নেই বলাই যায়। এবি ডি ভিলিয়ার্সও তাই নিজের ইচ্ছেটা বলতে গিয়ে বেশ খানিকটা হাসলেন।

অবসরের সময় ডি ভিলিয়ার্স বলেছিলেন, পরিবারকে সময় দিতেই আন্তর্জাতিক ক্রিকেট ছাড়তেন তিনি। কবে এই সাক্ষাৎকারে বলেছেন, ওই সময় কঠিন পরিস্থিতির মধ্যে যাচ্ছিলেন।

আর সে কারণেই সিদ্ধান্ত নিয়েছেন সরে দাঁড়ানোর, ‘অদ্ভুত এক পরিস্থিতিতে আমাকে ক্রিকেট মাঠ থেকে বিদায় নিতে হয়েছিল। অত্যন্ত স্পর্শকাতর সিদ্ধান্ত। ক্রিকেট জীবনের শেষ ৩ বছরে আমার সম্পর্কে বলা হচ্ছিল যে, আমি যখন খুশি খেলি, আবার যখন খুশি নিজেকে গুটিয়ে নিই। এই ধরনের সমালোচনা ভালো লাগছিল না। তাই, সিদ্ধান্ত নিয়েছিলাম খেলা ছাড়ার।’


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল