২৭ জুন ২০১৯

টসে হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে টসে জিতে পাকিস্তানের বিপক্ষে ব্যাট করছে স্বাগতিক ইংল্যান্ড। রোববার হেডিংলিতে বাংলাদেশ সময় বিকাল ৪টায় ম্যাচটি শুরু হয়।

চতুর্থ ম্যাচে কব্জিতে মার্ক উডের বলে আঘাত পাওয়ার ফলে দলে নেই ওপেনার ইমাম উল হক। তার জায়গায় ব্যাটিং করবেন আবিদ আলি। আর ইংল্যান্ডের ওপেনিংয়ে থাকছে না জেসন রয়। মেয়ের অসুস্থতার কারণে শেষ ম্যাচ খেলছেন না রয়। তার জায়গায় দলে রয়েছেন জেমস ভিন্স।

পাঁচ ম্যাচ সিরিজে ৩-০ তে জিতে ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে ইংল্যান্ড।

পাকিস্তান একাদশ : ফখর জামান, আবিদ আলি, বাবর আজম, সারফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, আসিফ আলি, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ হাসনাইন।

ইংল্যান্ড একাদশ : জনি বোয়েস্ট্রো, জেমস ভিন্স, জো রুট, ইয়ন মর্গান (অধিনায়ক), মঈন আলি, বেন স্টোকস, জস বাটলার, মইন আলি, ক্রিস ওয়াকস, ডেভিড উইলি, টম কুরান ও আদিল রশিদ।


আরো সংবাদ

জিনের বাদশা হাতিয়ে নিল ১০ ভরি স্বর্ণালংকার ও সাড়ে ৩ লাখ টাকা! সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব

সকল