২৫ মে ২০১৯

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে বড় ধরনের পরিবর্তন

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে বড় ধরনের পরিবর্তন - সংগৃহীত

বিশ্বকাপ শুরুর আগে পাকিস্তান দলে বড় ধরনের পরিবর্তন আনা হয়েছে। এরফলে বিশ্বকাপক স্কোয়াডে যুক্ত হবেন ফাস্ট বোলার মোহাম্মদ আমির ও ব্যাটসম্যান আসিফ আলী। এ প্রসঙ্গে পাকিস্তানের জিও নিউজের খবরে বলা হয়েছে, পাকিস্তান দলের প্রধান কোচ মিকি আর্থার, প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক এবং অধিনায়ক সরফরাজ আহমেদের পরামর্শে দলে অন্তর্ভুক্ত হচ্ছেন তারা।

নতুন দুইজন যুক্ত হওয়ায় পাকিস্তানের ১৫ সদস্যের দল থেকে বাদ দেয়া হবে অলরাউন্ডার ফাহিম আশরাফ ও ওপেনার আবিদ আলীকে। আগামী ২৩ মে আইসিসি থেকে বিশ্বকাপ দলগুলোর চূড়ান্ত তালিকা প্রকাশের আগে পর্যন্ত খেলোয়াড়দের পরিবর্তন করা যাবে।

আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপ শুরু হবে। পাকিস্তান তাদের উদ্বোধনী ম্যাচ খেলবে ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ইংল্যান্ডে পাকিস্তানের চলমান সিরিজে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচে যথাক্রমে ৩৬ বলে ৫১ এবং ৪৩ বলে ৫২ রান করে নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করেন আসিফ আলী।

তবে মোহাম্মদ আমিরের বিশ্বকাপ দলে অন্তর্ভুক্তি ভিন্ন কারণে। তিনি এখন গুটি বসন্তে আক্রান্ত, লন্ডনে এর চিকিৎসা চলছে। ২০১৭ সালে চ্যাম্পিয়ান ট্রফির ফাইনালে ভারতের বিরুদ্ধে দুর্দান্ত খেলার পর বলার মতো তার কোন অর্জন নেই। ওই টুর্নামেন্টের পর ১৪টি আন্তর্জাতিক ম্যাচে আমির মাত্র ৫টি উইকেট পেয়েছেন।

এই অবস্থার পরেও বিশ্বকাপ দলে আমিরের অন্তর্ভুক্তির বিষয়টি সামনে এসছে মূলত ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে পাকিস্তানের হতাশাজনক বোলিং পারফরম্যান্সের কারণে।

আসিফ আলী ও মোহাম্মদ আমির উভয়ই ইংল্যান্ডের সিরিজের আগে প্রাথমিকভাবে ১৫-সদস্যের বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছিলেন।


আরো সংবাদ

বামনায় বসতভিটা নিয়ে বিরোধে দাঁত উপড়ে ফেললো প্রতিপক্ষ রোববার পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ অজ্ঞাত রোগে আক্রান্ত বাবা-মেয়ে সহকারী শিক্ষকের দায়ের কোপে প্রধান শিক্ষক গুরুতর আহত ব্ল্যাক ক্যাপসের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে ভারত মোজাফ্ফর আহমদ ছিলেন সামাজিক আন্দোলনের অগ্রসৈনিক যুক্তরাষ্ট্রের পদক্ষেপ বিপজ্জনক : ইরান প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ : কারাগারে ইউপি সদস্যের মৃত্যুর গুজব ছড়িয়ে বাড়ি দোকানপাটে হামলা স্কুল জীবন থেকেই ট্রাফিক আইন সম্পর্কে প্রশিক্ষণ দরকার : প্রধানমন্ত্রী হালদায় নমুনা ডিম ছেড়েছে রুই জাতীয় মা মাছ যারা ক্রিম খেতে রাজনীতিতে আসেনি ভবিষ্যতে তাদেরই মূল্যায়ন করা হবে

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa