২৪ মে ২০১৯

শত রানের জুটি গড়ে ফিরলেন তামিম

তামিম ইকবাল - ফাইল ছবি

আয়ারল্যান্ডের দেয়া ২৯৩ রানের টার্গেট তারা করতে নেমে দারুণ সূচনা করেছেন বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। দুজনের দায়িত্বশীল ব্যাটিংয়ে প্রথম ১৫ ওভারেই একশ তিন রান তোলে বাংলাদেশ। তবে ১৭তম ওভারে তামিম ইকবালকে বোল্ড করেন বয়েড র‌্যাঙ্কিন। ১৭ ওভার শেষে ১ উইকেটের বিনিময়ে ১২২ রান।

তামিম ইকবাল পেয়েছে হাফ সেঞ্চুরি। ৫৩ বলে ৫৭ রান করেছেন। অপর প্রান্তে লিটন দাসও পেয়েছেন হাফ সেঞ্চুরি। লিটন ব্যাটিং করছেন ৪৭ বলে ৫২ রান নিয়ে।

এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৯২ তুলেছে আয়ারল্যান্ড। এই ম্যাচটি নিছক আনুষ্ঠানিকতার। কারণ টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট আগেই নির্ধারণ হয়ে গেছে। ফাইনালে খেলবে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ। তাই এই ম্যাচে হারলেও কোন ক্ষতি হবে না বাংলাদেশের। তবে জিতলে নিঃসন্দেহে ফাইনালের জন্য উদ্দীপনা হিসেবে কাজ করবে। আর আয়ারল্যান্ড চাইছে এই ম্যাচে জিতে সান্ত্বনার জয় নিয়ে টুর্নামেন্ট শেষ করতে।

 


আরো সংবাদ

বেলকুচিতে চাঁদা না পেয়ে তাঁত ফ্যাক্টরিতে আগুন : নিঃস্ব প্রান্তিক তাঁত ব্যসায়ী প্রথম প্রস্তুতি ম্যাচে বাবরের সেঞ্চুরি বিশ্বকাপের আগে ইনজুরিতে ইংল্যান্ড অধিনায়ক মোদির দেখানো পথে ভারত নতুন উচ্চতায় পৌঁছাবে : কোহলি বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ওমরাহ পালনে সৌদি গেলেন বিএনপিনেতা মোজাম্মেল গৌরীপুর সরকারি কলেজ মসজিদের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ড্যাব'র নির্বাচনে ভোটগ্রহণ শেষ বড় স্কোরের পথে দক্ষিণ আফ্রিকা, বিপাকে পাকিস্তান দেশে যে শান্তি বিরাজ করছে তা গণতন্ত্র নয় : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

সকল




Instagram Web Viewer
agario agario - agario