২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বোলিংয়ে বাংলাদেশ, দলে চার পরিবর্তন

- ফাইল ছবি

ফাইনাল আগেই নিশ্চিত হয়েছে বাংলাদেশের। আয়ারল্যান্ডের বিদায়ও নিশ্চিত হয়েছে। তাই আজ নিছক আনুষ্ঠানিকতার ম্যাচ খেলতে নেমেছে দুই দল। এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমেছে আয়ারল্যান্ড।

এই ম্যাচে দলে পরির্তন আসছে সেটা জানাই ছিলো। বলা হয়েছিল গুরুত্বপূর্ণ কয়েকজনকে বিশ্রাম দেয়া রিজার্ভ বেঞ্চের খেলোয়াড়দের যাচাই করে দেখা হতে পারে। তবে এই ম্যাচেও একাদশে সুযোগ হয়নি পেসার তাসকিন আহমেদের।

আনুষ্ঠানিকতার ম্যাচে চারটি পরিবতর্ন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। বিশ্রাম দেয়া হয়েছে ওপেনার সৌম্য সরকার ও মিডল অর্ডার মোহাম্মাদ মিথুন, অলরাউন্ডার মেহেদী মিরাজ ও পেসার মোস্তাফিজকে। সৌম্যর বদলে আজ তামিম ইকবালের সাথে ইনিংস ওপেন লিটন দাস। অন্যদের জায়গায় দলে এসেছেন পেসার রুবেল হোসেন ও দুই অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মাদ সাইফুদ্দিন।

ব্যাট করতে নেমে শুরুতেই এক উইকেট হারিয়েছে আইরিশরা। পেসার রুবেল হোসেন দলীয় ২৩ রানে তুলে নিয়েছেন ওপেনার ম্যাককোলামের উইকেট।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল