১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিশ্বকাপে রাহীর বদলে তাসকিন? যা বললেন পাপন

- ছবি : সংগৃহীত

বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। সেই দলে বড় চমক হিসেবে জায়গা পান আবু জায়েদ রাহী। যিনি কিনা এখনো পর্যন্ত দেশের জার্সিতে কোনো ওয়ানডে ম্যাচ খেলেননি।

এদিকে ক্রিকেট পাড়ায় আজ (শনিবার) সকালে চাউর হয়ে যায়, টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড থেকে জায়গা হারাতে যাচ্ছেন রাহী। তার পরিবর্তে জায়গা পাচ্ছেন পেসার তাসকিন আহমেদ।

বাংলাদেশ দলের সঙ্গে আয়ারল্যান্ডে গেলেও কিন্তু হুট করেই রাহীর বাদ পড়ার কারণ কি? জানা গেছে, ইনজুরিতে ভুগছেন রাহী।

তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, রাহীর পরিবর্তে তাসকিনকে নেয়া হবে কিনা এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, কারণ তাসকিন এখনো বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট না।

তিনি বলেন, এই মুহূর্তে বিশ্বকাপ দলে কোনো পরিবর্তন আনার চিন্তাভাবনা আমাদের নেই। তবে বোলিংয়ে বৈচিত্র আনার জন্য বিশ্বকাপ দলে তাসকিন আহমেদের ঢোকার সম্ভাবনা আছে।

এর আগে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘ও (রাহী) তো চোটের কারণে এত দিন বোলিংই করতে পারছিল না। আমাদের বলা হয়েছিল তিন-চার দিনে সেরে উঠবে। কিন্তু আজই প্রথম বল করার মতো অবস্থায় এসেছে রাহী। চোট থাকলে তো পরিবর্তন করতেই হবে। তবে আমরা রাহিকে বিশ্বকাপে নিয়ে যাব। সে ক্ষেত্রে দল ১৬ জনের হবে। এটা নিয়ে বোর্ড সভাপতির সঙ্গে কথা হবে।’

দলের ফিজিও অবশ্য এখনো তার ব্যপারে বিস্তারিত কিছু জানাননি। তবে অধিনায়ক ও কোচ রাহীর বদলে তাসকিনকে দলে অন্তর্ভূক্ত করার বিষয়ে হ্যাঁ সূচক সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বলে জানা যাচ্ছে।


আরো সংবাদ



premium cement