২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টাইগারদের পরিবর্তিত নতুন জার্সি

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি আনুষ্ঠানিকভাবে উন্মোচনের পর থেকেই সামাজিক যোযোগমাধ্যমে তীব্র সমালোচনার ঝড় ওঠে। এই ঝড়ের মুখে পড়ে আইসিসির অনুমতিক্রমে একবার জার্সি পরিবর্তন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই পরিবর্তিত জার্সিতেই আবার পরিবর্তন নিয়ে আসলো বিসিবি। বৃহস্পতিবার এক বার্তায় বোর্ড চূড়ান্ত করেছে বিশ্বকাপে বাংলাদেশের জার্সি।

২৯ এপ্রিল (সোমবার) বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সির আনুষ্ঠানিক ফটোসেশনের দিনই ঝড় ওঠে সামাজিক যোগযোগমাধ্যমে। জার্সিতে সবুজের সঙ্গে লাল নেই কেন, বিতর্কটা ছিল এটি নিয়েই। ঝড়ের মুখে পরদিনই বদলে যায় জার্সির নকশা। তবে তিন দিনের মাথায় সেই নকশাও কিছুটা পাল্টে চূড়ান্ত করা হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি। প্রথম দফা পরিবর্তনে জার্সির হাতায় লাল রং থাকলেও চূড়ান্ত নকশায় কেবল বুকেই থাকছে লাল রং।

বিশ্বকাপের জন্য দুই রঙের জার্সির নকশা করা হয়েছিল। একটি সবুজ, অন্যটি লাল। এবার লাল জার্সিটিতেও পরিবর্তন এসেছে। সেটিতে বুকের সঙ্গে হাতায় থাকছে সবুজ রং। আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক বার্তায় এই পরিবর্তন নিশ্চিত হয়েছে। আইসিসির অনুমোদন নিয়েই এই পরিবর্তন এসেছে বলে নিশ্চিত করা হয়েছে সেই বার্তায়।


আরো সংবাদ



premium cement