২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্য করে সাকিব পত্নী

খাবারের দাওয়াত দেইনি, তাই সাকিবের প্রতি তাদের এত আপত্তি : শিশির

খাবারের দাওয়াত দেইনি, তাই সাকিবের প্রতি তাদের এতো আপত্তি - সংগৃহীত

আমরা কখনো তাদের দুপুর বা রাতের খাবারের জন্য দাওয়াত দেইনি কিংবা ঘণ্টার পর ঘণ্টা তাদের সাথে বসে আড্ডা দেইনি। তাদেরকে ভেতরের খবর বলিনি। সেজন্য মনে হচ্ছে সাকিব আল হাসানের ব্যাপারে সাংবাদিকদের এতো আপত্তিকর অবস্থান। মঙ্গলবার সাংবাদিকদের সমালোচনা করে একথাগুলো নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বলেছেন, সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সোমবার বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড যাওয়ার আগে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন দল মিরপুরে অফিসিয়াল ফটোসেশনে অংশ নেয়। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিশ্বকাপ দলের সব ক্রিকেটার উপস্থিত ছিলেন। কিন্তু সাকিবকে ফোন দেয়ার পরও তিনি সেখানে উপস্থিত ছিলেন না। বিষয়টি নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করেন বিসিবি সভাপতি।

সংবাদ মাধ্যম সেই নিউজটি ছড়িয়ে পড়ার পর এমন মন্তব্য করলেন শিশির। বাংলাদেশ দলের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির সাংবাদিকদের সমালোচনা করে বলেছেন, ‘আমার সত্যিই সাংবাদিকদের এ ব্যাপারে কিছুই বলার নেই যে, কেন তাদের সাকিব আল হাসানের ব্যাপারে এতো আপত্তিকর অবস্থান। আমি মনে করি, এটা আমাদের দোষ। আমরা কখনো তাদের দুপুর বা রাতের খাবারের জন্য দাওয়াত দেইনি কিংবা ঘণ্টার পর ঘণ্টা তাদের সাথে বসে আড্ডা দেইনি। তাদেরকে ভেতরের খবর বলিনি।’

‘সাকিব এই পর্যায়ে আসতে অনেক পরিশ্রম করেছে ছোটবেলা থেকেই। বিকেএসপিতে পড়ার সময় সে শুধু ক্রিকেটেই মনোযোগ দিয়েছে, মানুষের সহানুভূতি নিয়ে সে খেলতে শিখেনি। আমার মনে হয়, এটাই তার শেখার দরকার ছিল। এ জন্যই হয়তো তার ইতিবাচক দিকটা কম চোখে পড়ে। সে লোক দেখানোর জন্য ভালো কাজ করে না।’

সাকিবের স্ত্রী আরও বলেন, ‘এখন কথা উঠেছে যে সাকিব কেন দলের বিশ্বকাপ ফটোসেশনে উপস্থিত ছিল না। প্রথমত এটা তার ভুল যে সেখানে উপস্থিত হতে পারেনি। তবে সে ইচ্ছাকৃতভাবে এটা করেনি। সে বার্তাটি পড়তে ভুল করেছিল। পরবর্তীতে সংশ্লিষ্টদের কাছে দুঃখপ্রকাশ করেছে সাকিব। আমিও দুঃখিত যে সেটার প্রমাণস্বরূপ আমরা কোনো ভিডিও করিনি।


আরো সংবাদ



premium cement

সকল