১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ফখরের সেঞ্চুরিতে দারুণ জয় পাকিস্তানের

ফখরের সেঞ্চুরিতে দারুণ জয় পাকিস্তানের - সংগৃহীত

ফখর জামানের সেঞ্চুরির পাশাপাশি ইমাম উল হক, বাবর আজম, সরফরাজ আহমদদের দায়িত্বপূর্ণ ব্যাটিংয়ে সহজ জয় পেয়েছে পাকিস্তান। সোমবার নর্দাম্পটনশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে পাকিস্তান জয় পেয়েছে ৮ উইকেটে। প্রথমে ব্যাট করতে নেমে নর্দাম্পটনশায়ার করেছিল ৬ উইকেটে ২৭৩ রান। জবাবে পাকিস্তান ৪১ ওভারেই জয় তুলে নেয় দুই উইকেট হারিয়ে।

এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে ফখর জামানের সেঞ্চুরি। তিনি ৮১ বলে ১০১ রানের সেঞ্চুরি হাঁকান। এছাড়া ইমাম উল হক (৭১), বাবর আজম (৬৮), অধিনায়ক সরফরাজ আহমদ (৩০ অপ.) এ জয়কে সহজ করে দেন।

সোমবার কাউন্টি গ্রাউন্ডে টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন নর্দাম্পটনশায়ারের অধিনায়ক জোসুয়া কোব। শুরুটা একদমই ভালো হয়নি তাদের। ওপেনিংয়ে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম বলেই রানের খাতা খোলার আগেই মোহাম্মদ আমিরের শিকার হোন রিচার্ড লেভি। দলীয় ৪৮ রানের মাথায় মোহাম্মদ হাসনাইনের বলে বোল্ড হয়ে ব্যক্তিগত ২৩ রানে প্যাভিলিয়নে ফেরেন আরেক ওপেনার বেন কুরান। ওয়ান ডাউনে নেমে ১৪৫ বলে ১২টি চার ৬টি ছক্কায় অপরাজিত ১৪৬ রান করেন জোসুয়া কোব। এছাড়া টম সোল ২২, ব্রেট হুট্টনের ২৭ রানের ছোট ছোট ইনিংসের সুবাদে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭৩ রান সংগ্রহ করে নর্দাম্পটনশায়ার।

পাকিস্তানের হয়ে আমির, হাসনাইন, ইয়াসির শাহ, ইমাদ ওয়াসিম, হারিস সোহেল ও জুনায়েদ খান প্রত্যেকে একটি করে উইকেট শিকার করেন।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল