২৫ আগস্ট ২০১৯

হায়দরাবাদে রন্ধনশিল্পী সাকিব!

চলমান আইপিএলে আটটি ম্যাচ খেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে এই দলের হয়ে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। টিম কম্বিনেশনের কারণে একাদশে সুযোগ পাচ্ছেন না এই বাঁহাতি ব্যাটসম্যান। অবশ্য দলটির সাথে নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন এই বাংলাদেশি তারকা।

খেলার জন্য নয়, সম্প্রতি হায়দরাবাদে অন্য একটি কারণে আলোচনায় সাকিব। হায়দারাবাদের রান্নাঘরে বাবুর্চির ভূমিকায় দেখা যায় এই বাংলাদেশি তারকাককে। খেলার ফাকে রান্নার প্রতিযোগিতায় নেমেছিলেন হায়দারাবাদের খেলোয়াড়রা।

প্রতিযোগিতায় দুদলে ভাগ হয়ে রান্নার খেলায় মেতে ওঠেন সাকিবরা। এক দলে ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের নেতৃত্বে ‘টিম ভুবি’ এবং অন্য দলে অলরাউন্ডার বিজয় শঙ্করের নেতৃত্বে ছিল ‘টিম বিজয়’। সাকিব ছিলেন ‘টিম বিজয়ে’র সদস্য। এই দলে ছিলেন রশিদ খান, ঋদ্ধিমান সাহা, মার্টিন গাপটিল ও জনি বেয়ারস্টোরা। রান্নার লড়াইয়ে কে জিতেছে, তা জানা যায়নি। তবে দিনটি যে অন্যভাবে উদযাপন করেছেন সাকিবরা, তা ছিল স্পষ্ট।

হায়দরাবাদের অফিশিয়াল ফেসবুক পেজে সাকিবের রান্না করার ছবি প্রকাশ হয়। সেখানে খেলোয়াড়দের আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো।

এদিকে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল দেশে ফিরে আসতে পারেন সাকিব। সম্প্রতি বিসিবি সভাপতি জানিয়েছেন, তাকে দেশে ফিরে আসতে চিঠি দেয়া হয়েছে। বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতেই সাকিবকে চিঠি দিয়েছে বিসিবি।

সাংবাদিকদের বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছিলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমি বলেছি সাকিবকে চিঠি পাঠাতে। এখনই চিঠিটা দিয়ে দিতে। তারপর দেখা যাক, সে কী সাড়া দেয়। আমাদের যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে, সে আমাদের ক্যাম্পে আসবে কি আসবে না, এটা নিয়ে কথা হয়নি। আমার মনে হয়েছে, ক্যাম্প শুরু হচ্ছে, ওকে চিঠি দেয়া দরকার যেন সে যোগ দিতে পারে।’

চোটের কারণে নিউজিল্যান্ড সফরে ছিলেন না সাকিব। চোট কাটিয়ে আইপিএলে শুরু থেকেই যোগ দেন তিনি। তবে সাকিব খেলতে পেরেছেন একটি মাত্র ম্যাচ।

অবশ্য গত আসরে হায়দরাবাদের জার্সিতে সাকিবের পারফরম্যান্স ছিল বেশ ভালো। ১৭ ম্যাচে তিনি করেন ২৩৯ রান। আর বল হাতে পান ১৪ উইকেট।


আরো সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ : মির্জা ফখরুল টঙ্গীতে দুই মাদক কারবারি আটক নারী নির্যাতন আইনের অপব্যবহারে হয়রানির শিকার হচ্ছে পুরুষরা আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম ডেমরায় ডেঙ্গু প্রতিরোধে শিল্প কলকারখানায় সচেতনতামূলক অভিযান ভারতীয় দূতাবাস ঘেরাও করবে খেলাফত আন্দোলন দেশ বাঁচাও সংগ্রামের বিকল্প নেই গোপালগঞ্জ জেলা সমিতির উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা কাশ্মির ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় নয় : মুসলিম লীগ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet