২২ মে ২০১৯

হায়দরাবাদে রন্ধনশিল্পী সাকিব!

চলমান আইপিএলে আটটি ম্যাচ খেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে এই দলের হয়ে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। টিম কম্বিনেশনের কারণে একাদশে সুযোগ পাচ্ছেন না এই বাঁহাতি ব্যাটসম্যান। অবশ্য দলটির সাথে নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন এই বাংলাদেশি তারকা।

খেলার জন্য নয়, সম্প্রতি হায়দরাবাদে অন্য একটি কারণে আলোচনায় সাকিব। হায়দারাবাদের রান্নাঘরে বাবুর্চির ভূমিকায় দেখা যায় এই বাংলাদেশি তারকাককে। খেলার ফাকে রান্নার প্রতিযোগিতায় নেমেছিলেন হায়দারাবাদের খেলোয়াড়রা।

প্রতিযোগিতায় দুদলে ভাগ হয়ে রান্নার খেলায় মেতে ওঠেন সাকিবরা। এক দলে ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের নেতৃত্বে ‘টিম ভুবি’ এবং অন্য দলে অলরাউন্ডার বিজয় শঙ্করের নেতৃত্বে ছিল ‘টিম বিজয়’। সাকিব ছিলেন ‘টিম বিজয়ে’র সদস্য। এই দলে ছিলেন রশিদ খান, ঋদ্ধিমান সাহা, মার্টিন গাপটিল ও জনি বেয়ারস্টোরা। রান্নার লড়াইয়ে কে জিতেছে, তা জানা যায়নি। তবে দিনটি যে অন্যভাবে উদযাপন করেছেন সাকিবরা, তা ছিল স্পষ্ট।

হায়দরাবাদের অফিশিয়াল ফেসবুক পেজে সাকিবের রান্না করার ছবি প্রকাশ হয়। সেখানে খেলোয়াড়দের আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো।

এদিকে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল দেশে ফিরে আসতে পারেন সাকিব। সম্প্রতি বিসিবি সভাপতি জানিয়েছেন, তাকে দেশে ফিরে আসতে চিঠি দেয়া হয়েছে। বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতেই সাকিবকে চিঠি দিয়েছে বিসিবি।

সাংবাদিকদের বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছিলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমি বলেছি সাকিবকে চিঠি পাঠাতে। এখনই চিঠিটা দিয়ে দিতে। তারপর দেখা যাক, সে কী সাড়া দেয়। আমাদের যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে, সে আমাদের ক্যাম্পে আসবে কি আসবে না, এটা নিয়ে কথা হয়নি। আমার মনে হয়েছে, ক্যাম্প শুরু হচ্ছে, ওকে চিঠি দেয়া দরকার যেন সে যোগ দিতে পারে।’

চোটের কারণে নিউজিল্যান্ড সফরে ছিলেন না সাকিব। চোট কাটিয়ে আইপিএলে শুরু থেকেই যোগ দেন তিনি। তবে সাকিব খেলতে পেরেছেন একটি মাত্র ম্যাচ।

অবশ্য গত আসরে হায়দরাবাদের জার্সিতে সাকিবের পারফরম্যান্স ছিল বেশ ভালো। ১৭ ম্যাচে তিনি করেন ২৩৯ রান। আর বল হাতে পান ১৪ উইকেট।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario