২৫ মে ২০১৯

তাসকিনকে ফোন করে যা বললেন পাপন

ক্রিকেট
তাসকিন আহমেদ ও নাজমুল হাসান পাপন - ছবি: সংগৃহীত

মঙ্গলবার ২০১৯ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের চূড়ান্ত দলে জায়গা হয়নি পেসার তাসকিন আহমেদের। দলে জায়গা না পেয়ে গণমাধ্যমের সামনে সেদিন কান্নায় ভেঙে পড়েন তিনি।

তার ওই কান্নার ভিড়িও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও। ভক্তরাও সেই ভিডিও শেয়ার করে তাসকিনের জন্য সমবেদনা জানান। সেই সাথে বিভিন্ন প্রতিক্রিয়া জানান বাংলাদেশের বিশ্বকাপ দল নির্বাচন নিয়েও।

তবে তাসকিনের এমন দুঃসময়ে তাকে সান্ত্বনা দিতে বুধবার ফোন করে তার পাশে দাঁড়ালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, ‘আমি ওকে খেলার মধ্যে থাকার জন্য বলেছি। বলেছি- এখনো সব আশা শেষ হয়নি। মন খারাপ করার কিছু নেই। সুযোগ এলে তাকে বিবেচনা করা হবে।’

দল ঘোষণার দিন (মঙ্গলবার) বিকেলে ফিটনেস নিয়ে কাজ করতে বিসিবি একাডেমিতে এসেছিলেন তাসকিন। সেখানেই তাকে ঘিরে ধরেন সংবাদকর্মীরা। ঘোষিত বিশ্বকাপ দলে সুযোগ হয়নি; নিজের প্রতি সুবিচার করা হয়েছে নাকি অন্যকিছু- এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি তাসকিন। কান্নায় ভেঙে পড়েন সবার সামনেই। কান্নাজড়িত গলায় বলেন, ‘না, ঠিক আছে, যেটা ভালো হয় সেটাই করেছে। সবাই তো ভালো চায় (আমার)। খারাপ চায় না কেউ। সামনে আরও সুযোগ আছে। সুপার লিগের ম্যাচ আছে সেখানে ভালো করার চেষ্টা করব।’

বিপিএল ২০১৮-১৯ সিজনে দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন। ২২ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারের তালিকায় ছিলেন দ্বিতীয় অবস্থানে। তার থেকে এক ম্যাচ বেশি খেলে ২৩ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটধারী হয়েছিলেন সাকিব। এমন ফর্মের পরও দলে জায়গা হয়নি তাসকিনের।

বিশ্বকাপের জন্য পাঁচজন পেসার নিয়ে দল গড়ার চিন্তা-ভাবনা ছিল বিসিবির। এরমধ্যে আগে থেকেই নির্বাচকদের চোখে ছিলেন মাশরাফি, রুবেল, মোস্তাফিজ ও সাইফউদ্দিন। তবে দ্বিধা ছিল পঞ্চম বোলার নিয়ে। পঞ্চম বোলার হিসেবে তাসকিন ও শফিউল ইসলামের নামই উঠে এসেছিল এতোদিন। কিন্তু সবকিছুর অবসান ঘটিয়ে সে জায়গা দখল করে নেন পেসার আবু জায়েদ রাহী।

বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরকে সামনে রেখে ১৬ এপ্রিল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের উপস্থিতিতে দল ঘোষণা করেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এসময় বিশ্বকাপের ১৫ সদস্যের দল ছাড়াও আয়ারল্যান্ড সফরে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। সেই সিরিজের জন্যও দলে জায়গা হয়নি তাসকিনের।


আরো সংবাদ




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa