২৩ জানুয়ারি ২০২০

ইমরুল কায়েসের আবেগঘন ফেসবুক পোস্ট ভাইরাল

ইমরুল কায়েসের আবেগঘন ফেসবুক পোস্ট ভাইরাল
ইমরুল কায়েস - ফাইল ছবি

ক্রিকেট বিশ্বকাপের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড মঙ্গলবার যে দল ঘোষণা করেছে, তাতে নেই ইমরুল কায়েস। সাম্প্রতিক বিভিন্ন খেলায় ইমরুল কায়েসের নজরকাড়া পারফরম্যান্সের পর থেকে তিনি আলোচনার কেন্দ্রে ছিলেন।

কিন্তু তারপরেও তাকে কেনো দলে নেয়া হচ্ছে না এ নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। বিশ্বকাপের দল ঘোষণার পর আরও একবার ওই প্রশ্ন উঠেছে, সমর্থকরা জানতে চাইছেন যে ইমরুল কায়েস আবারও কেন বাদ পড়লেন।

ইমরুলের সমর্থকরা জানতে চাচ্ছিলেন তিনি দল ছেড়ে দিচ্ছেন কিনা! গুঞ্জন উঠে রাগে-ক্ষোভে ক্রিকেটকেই বিদায় বলে দেবেন তিনি।

তবে না, এখনই হাল ছাড়ছেন না ইমরুল। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক আবেগঘন পোস্ট দিয়েছেন তিনি। এদিন সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্তের আঁকা একটি ছবি পোস্ট করেছেন ৩২ বছর বয়সী ক্রিকেটার।

পোস্টে তিনি লিখেছেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি! এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবর গুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি! কখনও আল্লাহর রহমতে সফল হইছি আবার ব্যর্থও হইছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১%ও কিছু দিতে পেরে থাকি, তো আমি নিজেকে স্বার্থক মনে করি। ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিবো। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করবো। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!!’


আরো সংবাদ

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৬৬৩)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৬৩)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৮৭০)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৫১)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮১০২)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৯৫১)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৮২)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪৯)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৭৪৬)



unblocked barbie games play