১৬ জুলাই ২০১৯

সৌম্য ও লিটনের ফর্ম নিয়ে যা বললেন প্রধান নির্বাচক

আজ ঢাকার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে একটি সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচকরা দল ঘোষণা করেন। একইসাথে বিশ্বকাপের আগ দিয়ে আয়ারল্যান্ডে হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের দলও দিয়েছেন নির্বাচকরা।

বাংলাদেশ দল: মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, সাইফুদ্দিন, লিটন দাস ও আবু যায়িদ রাহী।

৫ মে থেকে স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে একটা ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। সেই দলে বিশ্বকাপ স্কোয়াডের বাইরে জায়গা পেয়েছেন নাঈম হাসান ও ইয়াসির আলী চৌধুরী।

দল ঘোষণার পর একাদশ নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, একাদশে কারা খেলবে, সেটা নির্ধারণ করা এখন কঠিন। কোচ, অধিনায়ক এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

সৌম্য ও লিটনের ফর্ম নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, এমন না যে, তারা আগে পারফর্ম করেনি। বিশ্বকাপের আগে প্রিপারেশন ক্যাম্প আছে। নিশ্চয়ই সেখানে তারা ভালো ফর্মে ফিরে আসবে।

আয়ারল্যান্ড সিরিজের ফর্ম অনুযায়ী ইয়াসির আলী চৌধুরীকে বিশ্বকাপে ভাবা হতে পারে বলে তিনি জানান।

তিনি বলছেন, ''ক্রিকেটারদের আয়ারল্যান্ড সিরিজের পারফর্মেন্স বিবেচনায় নেয়া হবে, যেহেতু দল চূড়ান্ত করার জন্য ২২শে মে পর্যন্ত আমাদের হাতে সময় রয়েছে।''


আরো সংবাদ

ইরানের সাথে যুদ্ধের প্রস্তুতি চলছে : ইসরাইল ধোনিকে অবসরের পরামর্শ বোর্ডের?‌ রবি শাস্ত্রীকে বাদ দেয়া হচ্ছে? পারিবারিক দ্বন্দ্ব : কোন দিকে যাবে এরশাদ-পরবর্তী জাতীয় পার্টি? হজযাত্রী রিপ্লেসমেন্ট সুবিধার অপেক্ষায় এজেন্সি মালিকেরা বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi