২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টাইগারদের ত্রিদেশীয় সিরিজের সূচি প্রকাশ

- ফাইল ছবি

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ- এটি সবার আগেই জানা। এবার সেই টুর্নামেন্টের সূচি প্রকাশ করা হলো। স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়াও টুর্নামেন্টের অপর দল ওয়েস্ট ইন্ডিজ। ডাবল রাউন্ড রবিন পদ্ধতিতে তিন দলের এই টুর্নামেন্ট শুরু হবে ৫ মে থেকে। ফাইনাল ১৭ মে।

এই টুর্নামেন্ট দিয়েই ইংল্যান্ডে বিশ্বকাপের প্রস্তুতি সারবে বাংলাদেশ দল। জাতীয় দলের একঝাঁক তারকাকে ছাড়া এই টুর্নামেন্ট খেলছে ওয়েস্ট ইন্ডিজ। আইপিএলের কারণে এই টুর্নামেন্টে ক্রিস গেইল, এভিন লুইস, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাফেট, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরানদের মতো ক্রিকেটারদের পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ থেকে আইপিএলে খেলছেন শুধু সাকিব আল হাসান।

আগামী ৩০ মে বিশ্বকাপ শুরু হবে ইংল্যান্ড ও ওয়েলসে। আয়ারল্যান্ড থেকে সরাসরি ইংল্যান্ড যাবে বাংলাদেশ দল। ২ জুন লন্ডনের দ্য ওভাল স্টেডিয়ামে প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের সূচি:

৫ মে, ২০১৯ - আয়ারল্যান্ড–ওয়েস্ট ইন্ডিজ - ক্লোনটার্ফ

৭ মে, ২০১৯ - ওয়েস্ট ইন্ডিজ–বাংলাদেশ - ক্লোনটার্ফ

৯ মে, ২০১৯ - আয়ারল্যান্ড–বাংলাদেশ - মালাহাইড

১১ মে, ২০১৯ - আয়ারল্যান্ড–ওয়েস্ট ইন্ডিজ - মালাহাইড

১৩ মে, ২০১৯ - ওয়েস্ট ইন্ডিজ–বাংলাদেশ - মালাহাইড

১৫ মে, ২০১৯ - আয়ারল্যান্ড–বাংলাদেশ - ক্লোনটার্ফ

১৭ মে, ২০১৯ - ফাইনাল - মালাহাইড


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল