২৫ মার্চ ২০১৯

বাংলাদেশী ক্রিকেটারদের জন্য কোহলি সরফরাজের স্বস্তি

-

নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চে অল্পের জন্য ভয়াবহ ঘটনা থেকে বেঁচে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। শুক্রবার জুমার নামাজের সময় শহরটির দুটি মসজিদে বন্দুকধারী সন্ত্রাসীরা হামলা চালায়। স্টেডিয়ামের পার্শ্ববর্তী মসজিদ আল নূরে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন বাংলাদেশী ক্রিকেটাররা। তাদের বাস মসজিদে পৌছানোর পাঁচ মিনিট আগে হামলা হয়। মসজিদের কাছে গিয়ে হামলার ভয়াবহতা দেখে দ্রুত ফিরে আসেন বাংলাদেশী ক্রিকেটাররা। তারা নিরপদেই হোটেলে পৌছান।

এ ঘটনায় হতবাক হয়ে গেছে বিশ্ব। হামলার ঘটনায় নিন্দার ঝড় উঠেছে। ফেসবুক টুইটারে ক্রিকেট বিশ্বের তারকারা বাংলাদেশী ক্রিকেটারদের নিরাপদ থাকার খবরে স্বস্তি প্রকাশ করেছেন। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি লিখেছেন, ‘মর্মান্তিক ও হৃদয় বিদারক। ক্রাইস্টচার্চের কাপুরুষোচিত হামলার শিকার লোকদের প্রতি ভালোবাসা। বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা নিরাপদ থাকুক’।

পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ লিখেছেন, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে হামলার ঘটনায় মর্মাহত। শহীদরা ও তাদের পরিবারের জন্য দোয়া করছি। জায়গাটি একটি মসজিদ, মানবতা কোথায় গেল......। বাংলাদেশ দল নিরাপদ আছে, স্রষ্টাকে ধন্যবাদ।
পাকিস্তানি বংশোদ্ভূত অস্ট্রেলীয় ক্রিকেটার ওসমান খাজা টুইটারে লিখেছেন, ক্রাইস্টচার্চে হামলার ঘটনায় অত্যন্ত মর্মাহত। হতাহত ও তাদের পরিবারের জন্য দোয়া ও ভালোবাসা।

লঙ্কান ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথুস লিখেছেন, ‘নিউজিল্যান্ডের হত্যাকাণ্ডের খবর শুনে মর্মাহত। হতহতদের জন্য প্রার্থনা ও সমবেদনা। টাইগার ক্রিকেটাররা নিরাপদ আছে শুনে স্বস্তি পেলাম’।

এছাড়া পাকিস্তানের লেগস্পিনার শাদাব খান, সাবেক স্পিড স্টার শোয়েব আখতার এই ঘটনায় দুঃখ ও টাইগার ক্রিকেটারদের নিরাপদ থাকার খবরে স্বস্তি প্রকাশ করেছেন। শোয়েব লিখেছেন, ক্রাইস্টচার্চে মসজিদের মধ্যে সন্ত্রাসী হামলার ছবি দেখলাম। আমি স্তম্ভিত। আমরা কি এখন আমাদের প্রার্থনার জায়গার ভেতরেও নিরাপদ নই? এ ধরনের সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানাই। আমি আনন্দিত, যে বাংলাদেশের খেলোয়াড়রা নিরাপদ আছে।'


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al