২৩ মে ২০১৯

দু'দিনে টেস্ট জিতল নিউজিল্যান্ড

ব্যাট করছেন মোহাম্মদ মিঠুন - ছবি : ইএসপিএনক্রিকইনফো

যে টেস্টের প্রথম দুদিন বৃষ্টিতে ভেসে গিয়েছিল, তৃতীয় দিনের খেলায় পুরোপুরি হতে পারেনি, সেই টেস্ট ম্যাচের নিষ্পত্তি হলো ৫ম দিনের মধ্যাহ্ন বিরতির আগে। মোট ১৫৬ ওভার খেলা হয়েছে এই টেস্ট ম্যাচে। আজ মঙ্গলবার ওয়েলিংটনে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নিউজিল্যান্ড জিতেছে ইনিংস ও ১২ রানে। ফলে তিন টেস্ট সিরিজে নিউজিল্যান্ড ২-০-এ এগিয়ে গিয়ে সিরিজ জয় নিশ্চিত করল।
আজ বাংলাদেশ তাদের দ্বিতীয় ইনিংসে ২০৯ রানে অল আউট হয়। প্রথম ইনিংসে বাংলাদেশ করেছিল ২১১ রান। আর নিউজিল্যান্ড ৬ উইকেটে ৪৩২ রান করে ইনিংস ঘোষণা করেছিল।

বাংলাদেশ আজ ৫ম ও শেষ দিনের খেলা শুরু করেছিল ৩ উইকেটে ৮০ রান নিয়ে। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৬৭ রান করেন মাহমুদুল্লাহ। এছাড়া মোহাম্মদ মিঠুন করেন ৪৭, সৌম্য সরকার করেন ২৮ রান। বাংলাদেশের শেষ ৫ উইকেটের পতন ঘটে ৫১ রানে। শেষ দিকে আর কোনো প্রতিরোধই দেখা যায়নি।
ওয়াগনার ৫টি আর বোল্ট ৪টি উইকেট নিয়ে বাংলাদেশের ব্যাটিং লাইনে ধস নামান। শর্ট বলে বাংলাদেশের দুর্বলার সুযোগটি নিউজিল্যান্ড বেশ ভালোভাবেই গ্রহণ করেছে।
২০০ রান করার সুবাদে ম্যান অব দি ম্যাচের পুরস্কার পেয়েছেন রস টেলর।


আরো সংবাদ

বিএনপির সিরাজ-বাদশা, আ.লীগের নিকেতাসহ ৭ জনের মনোনয়নপত্র দাখিল বিরাট একা বিশ্বকাপ জেতাতে পারবে না : টেন্ডুলকার পারমাণবিক অস্ত্রবাহী ক্ষেপণাস্ত্র পরীক্ষা পাকিস্তানের নদী দখলকারী ও দূষণকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : তথ্যমন্ত্রী মধুপুরে শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক দামুড়হুদায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : আটক ১ বিশ্বকাপে বাংলাদেশের চার সর্বোচ্চ রান সংগ্রাহক উত্তরপ্রদেশ যার, ভারত তার চান্দিনায় প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ : ইউপি সদস্য আটক ১২ দিন পর সেফটিক ট্যাংক থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার মূত্রপান : উত্তম-মধ্যম দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ভণ্ডপীরের আস্তানা

সকল




agario agario - agario