১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইনজুরি আক্রান্ত দলে সুসংবাদ

মুশফিকুর রহীমকে পাওয়া যাবে শেষ ওয়ানডেতেও - ফাইল ছবি

ইনজুরি নিয়ে একের পর এক দুঃসংবাদের মধ্যেও একটি সুসংবাদ পেল বাংলাদেশ। আর তা হলো মিডল অর্ডারের সবচেয়ে বড় ভরসা মুশফিকুর রহীমের চোট গুরুত্বর নয়। তৃতীয় ওয়ানডেতে খেলবেন তিনি।

দুই ম্যাচে স্বাগতিকদের সামনে পাত্তাই পায়নি বাংলাদেশ। এবার হোয়াইট ওয়াশের শঙ্কা। সুতরাং এই ম্যাচটি টাইগারদের মান রক্ষার লড়াই। এমন ম্যাচে মুশফিককে ছাড়া খেলতে নামলে সেটি টাইগারদের মানসিকভাবে আরো পিছিয়ে দিত। আগের দুই ম্যাচে ভালো ব্যাটিং করা একমাত্র ব্যাটসম্যান মোহাম্মাদ মিঠুনও চলে গেছেন মাঠের বাইরে।

নিউজিল্যান্ডে পা রাখার আগেই চোটের থাবায় হারাতে হয়েছে তাসকিন আহমেদ ও সাকিব আল হাসানকে। এছাড়া তৃতীয় ওয়ানডের আগে দলের জন্য আসে জোড়া দুঃসংবাদ। ইনজুরিতে পড়েন দলের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুন। দু’জনই দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় চোট পান।

এ রকম দুঃসংবাদের ভিড়ে দলের জন্য সুখবর হয়ে আসে মুশফিকুর রহিমের চোট গুরুতর কিছু নয়। এমআরআই রিপোর্ট তাই বলছে। ফলে তৃতীয় ওয়ানডেতে খেলবেন মুশফিকুর রহিম। আর মিঠুন টেস্টের আগেই সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে।

দুজনের চোট স্ক্যান করা হয়। তাতে মিঠুনকে প্রথম টেস্টের আগেই দলে ফিরে পাওয়ার আশা উজ্জ্বল হয়েছে। আর মুশফিক শেষ ওয়ানডেতে খেলার সবুজ সংকেত পেয়ে গেছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল