২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হাসান আলীদের সামনে দাঁড়াতেই পারেননি ডি ভিলিয়ার্সরা

হাসান আলীদের সামনে দাঁড়াতেই পারেননি ডি ভিলিয়ার্সরা
হাসান আলীদের সামনে দাঁড়াতেই পারেননি ডি ভিলিয়ার্সরা - ছবি : সংগৃহীত

ডি ভিলিয়ার্সরা পাত্তাই পায়নি হাসান আলীদের সামনে। পাকিস্তান সুপার লীগের (পিএসএল) ম্যাচে পেশোয়ার জালমি ৭ উইকেটের বড় জয় তুলে নিয়েছে লাহোর কালান্দার্সের বিপক্ষে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে পেশোয়ারের বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি লাহোর কালান্দার্সের ডি ভিলিয়ার্স, ফখর জামানরা।

১৫.১ ওভারে মাত্র ৭৮ রানেই অল আউট হয়ে যায় লাহোর। এন্টন দেবচিক (১৮), এবি ডি ভিলিয়ার্স (১৪) ও আগা (১২) ছাড়া আর কেউ দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি।

হাসান আলী ১৫ রানে চার উইকেট নিয়ে একাই প্রতিপক্ষকে গুড়িয়ে দেন। ম্যান অব দ্য ম্যাচও নির্বাচিত হন তিনি। এছাড়া ওহাব রিয়াজের ১৭ রানে তিন উইকেট ও ইবতিসাম শেখ ১৪ রানে দুই আর পোলার্ড একটি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে হেসে খেলেই জয় তুলে নেয় জালমি। ৫৯ বল হাতে রেখে ৭ উইকেটের বড় জয় পায় দলটি। ব্যাট হাতে ৩৯ বলে ১০ চার আর একটি ছয়ে অপরাজিত ৬১ রান করেন উমর আমিন।

পিএসএলের চতুর্থ সংস্করণের ৭ম ম্যাচে টসে জিতে প্রথমে লাহোর কালান্দার্সকে ব্যাট করতে পাঠায় পেশওয়ার জালমি। রোববার দুবাইয়ে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

 

আরো দেখুন : ইসলামাবাদকে ৭ উইকেটে হারিয়েছে কোয়েটা
নয়া দিগন্ত অনলাইন; ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৩

পাকিস্তান সুপার লীগের (পিএসএল) ৬ষ্ঠ ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডকে ৭ উইকেটে হারিয়েছে কোয়েটা গ্লাডিয়েটরস। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে ১০ বল হাতে রেখেই জয় তুলে নেয় দলটি। দুই ম্যাচ খেলে দুইটিতে জিতে কোয়েটা এখন পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। তিন ম্যাচ খেলে একটিতে জিতে চতুর্থ অবস্থানে রয়েছে ইসলামাবাদ।

টস হেরে ব্যাট প্রথমে ব্যাট করতে নেমে ইসলামাবাদ ইউনাইটেড ৮ উইকেটে সংগ্রহ করে ১৫৭ রান। ডব্লিউ ডি পারনেল দলটির পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন। ২০ বলে ৭ চার ও এক ছক্কায় এই রান করেন তিনি। তাছাড়া আসিফ আলী ৩৬ ও হোসাইন তালাত করেন ৩০ রান।

জবাবে ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয় কোয়েটা গ্লাডিয়েটরস।

দলের হয়ে ওপেনার শেন ওয়াটসন ৫৫ বলে ছয়টি চার ও চারটি ছক্কার সাহায্যে ৮১ রান করে অপরাজিত থাকেন। অন্যদের মধ্যে ২৮ বলে ৪৪ রান করেন উমর আকমল। ইসলামাবাদের পক্ষে সমিত প্যাটেল ১টি, রুম্মন রইস ১টি ও ক্যামেরন দেলপোর্ট ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে কোয়েটার পেসার সোহেল তানভীর চার ওভারে ২১ রান দিয়ে চারটি উইকেট শিকার করেন। একটি ওভার মেডেন করেন তিনি। চার ওভারে ১৫ রান দিয়ে তিনটি উইকেট নেন ফাওয়াদ আহমেদ। এছাড়া মোহাম্মদ নওয়াজ নেন একটি উইকেট। ম্যাচ সেরা হন শেন ওয়াটসন।


আরো সংবাদ



premium cement