২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

২০০ ছাড়িয়েছে বাংলাদেশের স্কোর

ব্যাটিং করার একপর্যায়ে পড়ে গিয়েছিলেন মিঠুন -

ক্রাইস্ট চার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে বাংলাদেশের স্কোর ২০০ ছাড়িয়েছে। ৪২.২ ওভারে বাংলাদেশের স্কোর এখন ৭ উইকেটে ২০৩ রান। ব্যাট করছেন সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফুদ্দিন। সাব্বির রহমান ৪১ রান নিয়ে ক্রিজে আছেন।

বৃষ্টিভেজা মাঠে টসে হেরে ব্যাট করতে নেমে আবারো বিপদে পড়ে বাংলাদেশের ব্যাটসম্যানেরা। একের পর এক ব্যাটসম্যান সাজঘরে ফিরে যেতে থাকে কিউইদের শিকার হয়ে। বিশেষ করে টপ অর্ডার ছিল পুরোপুরি ব্যর্থ। একমাত্র মোহাম্মদ মিঠুন হাফসেঞ্চুরি করে দলের লজ্জা কিছুটা কমিয়ে দিতে পেরেছিলেন। তিনি ৫৭ রান করে বিদায় নেন। এছাড়া মুশফিক ২৪ ও সৌম্য ২২ রান করেন।

আজ টসে জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় নিউজিল্যান্ড। শুরু থেকেই ব্যাটিং ব্যর্থতা সঙ্গী হয় বাংলাদেশের। একে একে সাজঘরে ফিরে যান লিটন দাস (১), তামিম ইকবাল (৫), সৌম্য সরকার (২২), মুশফিকুর রহীম (২৪), মাহমদুল্লাহ (৭), মোহাম্মদ মিঠুন (৫৭), মেহেদী হাসান মিরাজ (১৬)। আজ মুশফিক তার ক্যারিয়ারের ২০০তম একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেছেন।

বাংলাদেশ মাঠে নামবে প্রথম ওয়ানডের একাদশ নিয়েই।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম, কলিন ডি গ্র্যান্ডহোম, জিমি নিশাম, টড অ্যাস্টল, লুকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল