১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ক্রাইস্টচার্চেও কঠিন অবস্থায় বাংলাদেশ

ক্রাইস্টচার্চেও কঠিন অবস্থায় বাংলাদেশ - ছবি : ইএসপিএনক্রিকইনফো

নেপিয়ারে প্রথম ম্যাচে ব্যাটিং ব্যর্থতায় পরাজয়ের পর ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও কঠিন অবস্থায় পড়েছে বাংলাদেশ। ২৯ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১২৯ রান। আগের ম্যাচের মতো আজ শনিবার মোহাম্মদ মিঠুনই হাল ধরেছেন। তিনি এখন ৩৭ রান নিয়ে ক্রিজে আছেন। তার সাথে আছেন সাব্বির রহমান। তিনি করেছেন ১১ রান।

আজ টসে জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় নিউজিল্যান্ড। শুরু থেকেই ব্যাটিং ব্যর্থতা সঙ্গী হয় বাংলাদেশের। একে একে সাজঘরে ফিরে যান লিটন দাস (১), তামিম ইকবাল (৫), সৌম্য সরকার (২২), মুশফিকুর রহীম (২৪), মাহমদুল্লাহ (৭)। আজ মুশফিক তার ক্যারিয়ারের ২০০তম একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেছেন। মাইলফলকের দিনে তিনি বড় কিছু দিতে পারবেন বলে আশা করা হচ্ছিল। কিন্তু তিনি বোল্ড হয়ে ফিরে গেছেন ২৪ রান করে।

টসের আগে বৃষ্টি নামায় টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক। বাংলাদেশ মাঠে নামবে প্রথম ওয়ানডের একাদশ নিয়েই।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম, কলিন ডি গ্র্যান্ডহোম, জিমি নিশাম, টড অ্যাস্টল, লুকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।


আরো সংবাদ



premium cement