২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীর সহজ চ্যালেঞ্জ কঠিন করছে চিটাগং

মুশফিকুর রহিম - সংগৃহিত

রাজশাহী কিংসকে ১৫৭ রানে গুটিয়ে ফেলেছে চিটাগং ভাইকিংস। এই সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ৩০ রানেই তিন উইকেট হারিয়েছে তারা। সাজঘরে ফিরেছেন টপ-অর্ডারের তিন ব্যাটসম্যান। এদের মধ্যে মোহাম্মদ শেহজাদই কেবল ব্যাট চালিয়েছেন। এক ওভারে তিন বাউন্ডারি হাঁকিয়ে দলের সংগ্রহটা দ্রুত বাড়িয়েছেন । কিন্তু ব্যক্তিগত ২৫ রানে আরাফাত সানির ঘূর্নিতে কুপোকাত হয়ে সাজঘরে ফিরে গেছেন। এর আগে দুই ব্যাটসম্যান ওেপেনার ক্যামেরন ডেলপোর্ট ও ইয়াসির আলি ফিরেছেন প্রায় খালি হাতেই।

এখন ক্রিজে আছেন অধিনায়ক মুশফিকুর রহিম (১১) ও নাজিবুল্লাহ জারদান (৫)।

দলের সংগ্রহ ৭.৪ ওভারে তিন উইকেট হারিয়ে ৪৫ রান।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় চিটাগং ভাইকিংস।

ব্যাট হাতে রাজশাহীর পক্ষে বড় ইনিংস খেলেন ওপেনার ইংল্যান্ডের লোরি ইভান্স। আটটি চার ও দুটি ছক্কায় ৫৬ বলে ৭৪ রান করেন তিনি।

এছাড়া দক্ষিণ আফ্রিকার ক্রিস্টিয়ান জঙ্কার ২০ বলে ৩৬ রান করেন। আর নেদারল্যান্ডসের রায়ান টেন দোয়েশ্চেত করেন ২০ বলে ২৮ রান।

চিটাগংয়ের হয়ে খালেদ আহমেদ ৩০ রানে দুটি উইকেট নেন। একটি করে উইকেট শিকার করেন রবি ফ্রাইলিংক, আবু জায়েদ ও সানজামুল ইসলাম।

রাজশাহী কিংস একাদশ : মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), লোরি ইভান্স, সৌম্য সরকার, মার্শাল আইয়ুব, রায়ান টেন দোয়েশ্চেত, আরাফাত সানি, জাকির হাসান, কাইস আহমেদ, ক্রিস্টিয়ান জঙ্কার, মোস্তাফিজুর রহমান ও কামরুল ইসলাম রাব্বি।

চিটাগং ভাইকিংস একাদশ : মুশফিকুর রহিম (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, ইয়াসির আলি, ক্যামেরন ডেলপোর্ট, আবু জায়েদ, রবি ফ্রাইলিংক, মোসাদ্দেক হোসেন, নাজিবুল্লাহ জাদরান, নাইম হাসান, সানজামুল ইসলাম ও খালেদ আহমেদ।


আরো সংবাদ



premium cement