১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

টস হেরে ব্যাট করছে খুলনা, শুরুতেই মাশরাফির আঘাত

-

বিপিএলের ২৫তম ম্যাচে মুখোমুখি হয়েছে মাশরাফি মর্তুজার রংপুর রাইডার্স ও মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। টস জিতে বোলিং করতে নেমেছে রংপুর। দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হয়েছে।

অধিনায়ক মাশরাফি প্রথম উইকেটটি তুলে নিয়েছেন। সাজঘরে ফিরেছেন আল-আমিন হোসেন। এখন ক্রিজে আছেন জুনায়েদ সিদ্দিকি ও ব্রেন্ডন টেইলর।

খুলনার সংগ্রহ ৩ ওভারে ১ উইকেট হারিয়ে ১৯ রান।

আজকের ম্যাচে এগিয়ে আছে রংপুর রাইডার্স। পয়েন্ট টেবিলে তারা আছে পঞ্চম স্থানে। সাত ম্যাচের তিনটিতে জিতেছে তারা।

অপরদিকে আছে সাত ম্যাচের একটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা খুলনা। জয় ভিন্ন অন্য কিছু ভাবছে না তারা। আসরে টিকে থাকতে হলে শেষ পাঁচটি ম্যাচে জিততেই হবে মাহমুদুল্লাহর দলকে। পাশাপাশি তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচগুলোর দিকেও। 


আরো সংবাদ



premium cement
জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ ঝড়-বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা

সকল