২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঢাকাকে অল্পতে গুটিয়ে দ্রুত এগুচ্ছে চিটাগং

-

লড়াইটা শেয়ানে শেয়ানেই ছিল। কিন্তু চিটাগং ভাইকিংসের বোলারদের তাণ্ডব ঢাকা ডায়নামাইটসটকে অল্পতে গুটিয়ে দেয়। রবি ফ্রাইলিংক ও ক্যামেরন ডেলপোর্টের বোলিং তোপে ১৩৯ রানেই গুটিয়ে যায় ঢাকা।

সর্বোচ্চ ৩৪ করেছেন সাকিব আল হাসান। ৩৪ বলে দুটি চার ও একটি ছক্কা হাঁকান। তবে ইনিংসের শেষ দিকে ব্যাট হাতে ঝড় তুলেন শুভাগত হোম। তিনটি চার ও একটি ছক্কায় ১৫ বলে ২৯ রান করেন তিনি। মূলত তার ওই ঝড়ো ছোট ইনিংসের কল্যানেই ১৩৯ রানের পুঁজি পায় ঢাকা।

এছাড়া উইকেটরক্ষক নুরুল হাসান ১৮ বলে ২৭ এবং সুনীল নারাইন ও দক্ষিণ আফ্রিকার হেইনো কুন - দু’জনেই ১৮ রান করেন।

চিটাগং ভাইকিংসের দক্ষিণ আফ্রিকান বোলার ডেলপোর্ট ২৫ রানে ৩ উইকেট নেন। আর ফ্রাইলিংক ১৯ রানে দুই উইকেট।

লক্ষ্য তাড়া করতে নেমে বোলিংয়ের পর ব্যাট হাতেও তাণ্ডব চালান ডেলপোর্ট। চার-ছক্কায় ১২ বলেই তুলে নেন ৩০ রান। হাঁকান চারটি বাউন্ডারি ও দুটি ছক্কা। তারপর সাকিব আল হাসানের ওভারের প্রথম বলেই সাজঘরে ফিরে যান।

এখন চিটাগংয়ের সংগ্রহ ৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৭ রান। ক্রিজে আছেন ইয়াসির আলি ও অধিনায়ক মুশফিকুর রহিম।

ঢাকা ডায়নামাইটস একাদশ : সাকিব আল হাসান, কাজী নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরি, রনি তালুকদার, নাইম শেখ, মোহর শেখ অন্তর, আন্দ্রে রাসেল, সুনিল নারাইন, দারউইশ আব্দুল রসুল, হিনো কুন।

চিটাগং ভাইকিংস একাদশ : মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, রবি ফ্রাইলিংক, সানজামুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরি রাহি, সৈয়দ খালেদ আহমেদ, ইয়াসির আলী চৌধুরি, দাসুন শানাকা।


আরো সংবাদ



premium cement