২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

-

বিপিএলের তৃতীয় ধাপের খেলায় আজ টস জিতে রাজশাহী কিংসকে ব্যাট করতে পাঠিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস। দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হবে।

আজকের ম্যাচে শক্তিমত্তার দিক দিয়ে এগিয়ে আছে কুমিল্লা। পয়েন্ট টেবিলের তিন নম্বর দল তারা। আর রাজশাহী আছে পাঁচ নম্বরে।

ঢাকায় চারটি ম্যাচে দুটি করে জয় ও হারের স্বাদ নিয়েছিলো কুমিল্লা। তবে সিলেটে দুটি ম্যাচে অংশ নিয়ে শতভাগ সাফল্য পায় তারা।

সিলেটের মাটিতে কুমিল্লা প্রথম মুখোমুখি হয় সিলেট সিক্সার্সের। বল হাতে দুর্দান্ত পারফরমেন্স করে কুমিল্লার বোলাররা। তাই সিলেটকে ৬৮ রানেই গুটিয়ে দেয় কুমিল্লা। এরপর ৫৩ বল হাতে রেখেই ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় কুমিল্লা।

সিলেটের শুরুটা ভালো করার পর, পরের ম্যাচেও জ্বলে উঠে কুমিল্লা। অবশ্য ওই ম্যচে খুলনা টাইটান্স চ্যালেঞ্জিং স্কোর ছুড়ে দিয়েছিলো কুমিল্লাকে। প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৮১ রান করে খুলনা। ১৮২ রানের টার্গেটে দলকে ইনিংসের শুরুতে ব্যাট হাতে সাহস দিয়েছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। ১২টি চার ও একটি ছক্কায় ৪২ বলে ৭৩ রান করেন। ফলে দুই বল হাতে রেখে তিন উইকেটে ম্যাচ জিতে নেয় কুমিল্লা। তাই সিলেটে পাওয়া শতভাগ সাফল্য নিয়ে রাজশাহী কিংসের মুখোমুখি হবে কুমিল্লা।

ইতোমধ্যে লিগ পর্বে একবার দেখা হয়েছে কুমিল্লা ও রাজশাহীর। সেই লড়াইয়ে ৫ উইকেটে জয় পায় কুমিল্লা। ম্যাচ মিরপুরের ভেন্যুতে হয়েছিল। তাই ফিরতি পর্বে কুমিল্লার বিপক্ষে জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না রাজশাহী।

ছয় ম্যাচে তিন জয় ও তিন হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে রয়েছে রাজশাহী। ঢাকা পর্বে চার ম্যাচে দুটি জয় পেয়েছিলো তারা। সিলেটের মাটিতে দুই খেলায় একটি ম্যাচ জিতে রাজশাহী।

খুলনা টাইটান্সের কাছে ২৫ রানে হারে রাজশাহী। প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১২৮ রান করে খুলনা। জবাবে ১০৩ রানেই গুটিয়ে যায় রাজশাহী। সিলেটে নিজেদের দ্বিতীয় ম্যাচেই ঘুড়ে দাড়ায় রাজশাহী। প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৩৬ রান করেও দুর্দান্ত এক জয় পায় রাজশাহী। প্রতিপক্ষকে ৯ উইকেটে ১১৬ রানে আটকে দিয়ে ২০ রানে ম্যাচ জিতে রাজশাহী। তাই সিলেটে নিজেদের শেষ ম্যাচের জয়টি আত্মবিশ্বাসী করে রাখবে রাজশাহীকে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল