২১ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকা-চিটাগংয়ের লক্ষ্য একটাই, জয়

-

আগামীকাল থেকে ঢাকার দ্বিতীয় পর্বে আবারো শুরু হচ্ছে বিপিএলের ষষ্ঠ আসরের লড়াই। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হবে।

এবারের আসরে এখন পর্যন্ত সবচেয়ে সফল দল ঢাকা ডায়নামাইস। ছয় ম্যাচে ৫ জয় ও একটি হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ঢাকা। ঢাকায় ৪টি ম্যাচের সবগুলোতেই জয় পেয়েছিলো তারা। সিলেটের মাটিতে গিয়ে প্রথম হারের স্বাদ নেয় ঢাকা। উড়তে থাকা ঢাকাকে মাটিতে নামিয়ে আনে রাজশাহী কিংস। প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৩৬ রান করে রাজশাহী। জবাবে ৯ উইকেটে ১১৬ রানের বেশি করতে পারেনি ঢাকা। তবে সিলেটের মাটিতে নিজেদের শেষ ম্যাচে ৬ উইকেটে জয় পায় ঢাকা। সিলেট সিক্সার্সের করা ৮ উইকেটে ১৫৮ রান ৩ ওভার বাকি রেখেই টপকে যায় ঢাকা। কাল নিজেদের মাঠে সেই সাফল্য ধরে রাখত চায় সাকিবরা। জয় নিয়ে মাঠ ছাড়তে চায় তারা।

পয়েন্ট টেবিলে ঢাকার পরই আছে চিটাগং ভাইকিংস। ৫ খেলায় চারটি জয় ও একটি হারে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে দ্বিতীয়স্থানে রয়েছে চিটাগং ভাইকিংস। ঢাকায় ৪টি ম্যাচে অংশ নেয় ঢাকা। সিলেটে একটি ম্যাচ খেলেই জয় তুলে নেয় চিটাগং। ওই ম্যাচে খুলনা টাইটান্সকে লড়াই করার সুযোগই দেয়নি চিটাগং। দেশি দুই খেলোয়াড় ইয়াসির আলি ও অধিনায়ক মুশফিকুর রহিমের জোড়া হাফ-সেঞ্চুরির সাথে দাসুন শানাকার ১৭ বলে অপরাজিত ৪২ রানে ৪ উইকেটে ২১৪ রানের বড় সংগ্রহ দাড় করায় চিটাগং। জবাবে ৮ উইকেটে ১৮৮ রান করে খুলনা। তাই সিলেটে নিজেদের শেষ ম্যাচে পাওয়া সহজ জয়কে সঙ্গী করে ঢাকার দ্বিতীয় পর্ব শুরু করবে চিটাগং। এবং শেষটা বিজয়ের হাসিতেই রাঙাতে চায় মুশফিকরা।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme