২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চার-ছক্কার ঝড় তুলেছেন টেইলর-মাহমুদুল্লাহ

-

দ্রুত তিন উইকটেরে পতনের পর ক্রিজে জুটি বাধেন খুলনা টাইটানসের ব্রেন্ডন টেইলর ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। এই জুটির চার-ছক্কার ঝড় তুলে দলের সংগ্রহ দাড় করিয়েছেন ৭০ রানে। ৪.৩ ওভারেই ৫৩ রান তুলে ফেলেছেন তারা। মাহমুদুল্লাহ আছেন ২৭ রান নিয়ে আর টেইলর ২৬।

এর আগে তিন ওভারেই সাজঘরে ফিরেন টপ অডারের তিন ব্যাটসম্যান।

চিটাগং ভাইকিংসের ছুড়ে দেয়া চ্যালেঞ্জ মোকাবেলা করতে নেমে রানের খাতা না খুলেই বিদায় নিলেন খুলনার টাইটানসের ওপেনার পল স্টারলিং। আবু জায়েদের প্রথম ওভারের দ্বিতীয় বলেই সাজঘরে ফিরলেন তিনি। এরপর ফিরেন জুনায়েদ সিদ্দিক (১২) ও আল আমিন (৫)।

এর আগে বিপিএলের এবারের আসরের সবচেয়ে বড় স্কোর গড়ে চিটাগং ভাইকিংস। আগে ব্যাট করে খুলনার বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২১৪ রান তুলে মুশফিকুর রহীমের দল।

এই ম্যাচে শুরুতেই চিটাগংকে ঝড়ো সূচনা এনে দেন আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ। ১৭ বলে ৩৩ রান করে তিনি যে ধারার সূচনা করেছে পরবর্তীতে তাই বজায় রেখেছে মিডল অর্ডার। তিন নম্বরে নামা চট্টগ্রামের সন্তান ইয়াসির আলী করেছেন ৩৬ বলে ৫৪ রান। তার ইনিংসে ছিলো ৫ চার ও ৩ ছক্কা।

আগের ম্যাচে যেখানে থেমেছিলেন- মুশফিক যেন আজ শুরু করেছেন সেখান থেকেই। শুরু থেকেই স্ট্রোকের ফুলঝুড়ি ছিল তার ব্যাটে। ৪১ রানের সময় মালিঙ্গাকে পরপর তিনটি চার মেরে হাফ সেঞ্চুরিতে পৌছান তিনি। ৩৩ বলে করেছেন ৫২।

এই তিন জনের গড়ে দিয়ে যাওয়া ভিতের ওপর রীতিমতো তলোয়াড় চালিয়েছেন লঙ্কান দাসুন শানাকা ও আফগান নাজিবুল্লাহ জাদরান। শেষ ২ ওভারে ৩৭ রান তুলেছেন দুজন। আর এতেই দুইশ ছাড়া স্কোর। শানাকা ১৭ বলে ৪২ ও জাদরান ৫ বলে ১৬ রানে অপরাজিত থাকেন।

এবারের বিপিএলে সর্বোচ্চ সংগ্রহ এটি, অন্য দিকে সব মিলে বিপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল