২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সহজ জয় কুমিল্লার

-

সিলেটকে ৬৮ রানে অলআউট করে দিয়ে বিপিএলে মঙ্গলবার সহজ জয় তুলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৮ উইকেটের এই জয়ের ফলে দলটি ৫ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠলো।

ছোট টার্গেট তাড়া করতে নেমে কুমিল্লার শুরুটা ভালো হয়নি। দলটি শুরুতেই দুটি উইকেট হারিয়ে বিপর্যয়ের আভাস দিচ্ছিল। দলীয় ১০ রানের মধ্যে দুই ওপেনার এনামুল হক বিজয় ও তামিম ইকবাল ফিরে যান। তবে এই চাপ কাটিয়ে উঠে দলকে জয় এনে দেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস ও শামসুর রহমান।

১২তম ওভারের প্রথম বলে দলটির জয় নিশ্চিত হয়। ইমরুল ৩০ ও শামসুর রহমান ৩৪ রানে অপরাজিত ছিলেন। এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৬৮ রানে অলআউট হয়েছে সিলেট।

সেই ৬৮ রানের মধ্যে অলক কাপালি একাই করেছেন ৩৩ রান। শেষ পর্যন্ত কাপালি একপ্রান্ত আগলে রেখেছিলেন; কিন্তু অন্য প্রান্ত দিয়ে একের পর এক উইকেট হারিয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

ইনিংসের দ্বিতীয় ওভারের ধ্স শুরু হয়ে সিলেটের। স্পিনার মেহেদী হাসান এক ওভারেরই তুলে নেন তিন উইকেট। দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার, ডেভিড ওয়ার্নার ও আফিফ হোসেনকে ফেরার মেহেদী। পরের ওভারে নিকোলাস পোরানকে হারিয়ে দলটির স্কোর হয়ে যায় ৪ উইকেটে ৮ রান।

এখান থেকে আর ঘুরে দাড়াতে পারেনি দলটি। ২২ রানের সময় পড়ে সপ্তম উইকেট। তবে এরপর অলক কাপালি উইকেটে এসে একপ্রান্ত দিয়ে রান তুলতে থাকলে হাফ সেঞ্চুরি পার করে দলটি। শেষ পর্যন্ত অপরাজিতই ছিলেন ৩১ বলে ৩৩ রান করা কাপালি। অন্য ব্যাটসম্যানদের কেউ ডাবল ফিগারেও পৌছতে পারেননি।

কুমিল্লার পক্ষে মেহেদী হাসান ৪টি, ওয়াহাব রিয়াজ ৩টি ও লিয়াম ডসন ২টি উইকেট নিয়েছেন।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল