২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

টসে হেরে ব্যাটিংয়ে কুমিল্লা

- ছবি : সংগৃহীত

বিপিএলের ১৪তম ম্যাচে টস জিতে চিটাগাং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম  প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে দলটি। ওপেনার তামিম ইকবাল কোন রান না করেই আউট হয়ে যান। চিটাগাং ভাইকিংসের রবার্ট ফ্রিলিঙ্কের করা দ্বিতীয় বলে উইকেট কিপারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন তামিম।

 দুই ওভারে কুমিল্লার সংগ্রহ এক উইকেটের বিনিময়ে চার রান। লুইস ২ ও এনামুল ১ রান নিয়ে ব্যাট করছেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি ষষ্ঠ আসরে ইতোমধ্যে তিনটি করে ম্যাচ খেলেছে কুমিল্লা ও চিটাগাং। দল দুটি আগের তিন খেলায় দুটিতে জয় পেয়েছে।

৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন ও চার নম্বর পজিশনে রয়েছে চিটাগাং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজ নিজেদের চতুর্থ ম্যাচে জয়ের লক্ষ্যে খেলছে দল দুটি।


আরো সংবাদ



premium cement
যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র

সকল