২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মোস্তাফিজের কাছে রংপুরের পরাজয়

- ছবি : সংগৃহীত

রাজশাহী কিংসের দেয়া সহজ লক্ষ টপকে জিততে পারেনি রংপুর রাইডার্স। শেষ ওভারে জয়ের জন্য রংপুর রাইডার্সের দরকার ছিল মাত্র ৯ রান। সেখানে কাটার মাস্টার মোস্তাফিজের ওভারে তারা নিতে পারলেন কেবল ৩ রান। দ্য ফিজের অবিশ্বাস্য বোলিংয়ে ৫ রানে জিতল রাজশাহী কিংস।

১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে ওপেনিংয়ে ক্রিজ গেইলের সাথে নামেন মাশরাফি। মাশরাফিও চমক দেখাতে পারেননি। দুই বল খেলে তিনি ফেরেন শূন্য রানে। এর আগে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষেও শূন্য হাতে ফিরেছেন তিনি।

গেইল গত দুই ম্যাচে রান না পেলেও আজ জ্বলে উঠার আভাস। রাব্বির এক ওভারে এক ছয় আর দুই চার দুই ছয় হাঁকিয়ে ওই ওভারেই ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে। গেইলের ব্যাটে আসে ১৪ বলে ২৩ রান।

দুইয়ে ব্যাট করতে আসা মোহাম্মদ মিঠুন করেন ৩১ বলে ৩০ রান। রাবি বোপারা ১ রান ও বেনি হাওয়েল ৪ রান করে আউট হয়ে যান।

শেষ পর্যন্ত রিলে রুশো উপর ভর করেই জিততে চেয়েছিল রংপুর। তার ব্যাটের দিকেই তাকিয়ে থাকতে হয়েছে রাইডার্সদের। কিন্তু শেষ পর্যন্ত মোস্তাফিজের বোলিংয়ের কাছে পরাস্ত হন ফরহাদ রেজা আর রুশো। ফলে এবারের আসরে দ্বিতীয় জয়ের দেখা পায় রাজশাহী কিংস।

এর আগে নির্ধারিত ওভারে ৮ উইকেটে রাজশাহী সংগ্রহ করে ১৩৫ রান। সর্বোচ্চ ৪২ রান করে অপরাজিত ছিলেন জাকির হাসান। আর রংপুরের হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট শিকার করেছেন মাশরাফি মর্তুজা ও ফরহাদ রেজা।

টস হেরে ব্যাট করতে নেমে শূন্য হাতে ফিরে যান অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। এরপর পঞ্চম ওভারে সাজঘরে ফিরেন আরেক ওপেনার মুমিনুল হক।

পরের ওভারে মাঠ ছাড়েন সৌম্য সরকার। মারমুখী হয়েই খেলছিলেন তিনি। ১৩ বলে দুই বাউন্ডারি ও একটি ছক্কা হাকিয়ে ১৮ রান করেন তিনি।

মোহাম্মদ হাফিজ ও জাকির হাসান জুটি কিছুটা প্রতিরোধ গড়ে। তবে তা বেশিক্ষণ নয়। হাফিজ সাজঘরে ফিরলে ধারাবাহিক উইকেটে ১৩৫ রানে থামে রাজশাহী।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল