১৮ জুন ২০১৯

এবার স্থানীয়দের ব্যাটে বড় সংগ্রহ ঢাকার

-

বিপিএলে ঢাকা ডায়নামাইটস মাঠে নামলেই বড় স্কোর হবে- এমনটি যেন নিয়মই হয়ে দাড়িয়েছে এবারের আসরে। শনিবারও তার ব্যতিক্রম হয়। একটি ব্যতিক্রম অবশ্য আছে- এদিন ঢাকার বড় স্কোরের নায়ক স্থানীয় ক্রিকেটাররাই। সিলেট সিক্সার্সের বিপক্ষে আগে ব্যাট করে দলটি তুলেছে ৭ উইকেটে ১৭৩ রান।

আগের ম্যাচগুলোতে বিদেশী ব্যাটসম্যানদের ব্যাটে চড়াও হয়ে প্রতিটি ম্যাচেই বড় স্কোর গড়েছে ঢাকা ডায়নামাইটস। কখনো হযরতুল্লাহ জাজাই, কখন কাইরন পোলার্ড কিংবা আন্দ্রে রাসেল। তবে এদিন সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচে ব্যাট হেসেছে স্থানীয় ক্রিকেটারদের। ৩৪ বলে ৫৮ রানের একটি ইনিংস খেলেছেন রনি তালুকদার। তার ইনিংসে ছিলো ৫টি চার ও ৩ ছক্কা। এছাড়া মোহাম্মাদ নাইম ২৫, সাকিব আর হাসান ২৩ রান করেছেন।

টুর্নামেন্টে সব ম্যাচে জয় পাওয়া দল ঢাকা আছে পয়েন্ট টেবিলের শীর্ষে, অন্য দিকে একটি মাত্র ম্যাচে জয় পেয়েছে ডেভিড ওয়ার্নারের সিলেট সিক্সার্স।


আরো সংবাদ

নবীনগরে ছাত্রীকে যৌন নিপীড়ন : পদত্যাগ করলেও এখনো গ্রেফতার হননি দুই শিক্ষক  লজ্জার সেঞ্চুরি করলেন রশিদ! জনগণের ভোটে নির্বাচিত সরকারকে অবৈধ বলা হাস্যকর : ওবায়দুল কাদের সেঞ্চুরি থেকে ‘চার’ রান দূরে রশিদ! উপমহাদেশের প্রথম হাদিস শিক্ষা কেন্দ্র সোনারগাঁয়ে রাজধানীর কল্যাণপুরে রাজিয়া পেট্রোল পাম্পে আগুন রশিদের ওপর ছক্কা বৃষ্টি ঝরিয়ে সেঞ্চুরি করলেন মরগান টোঙ্গার কাছেও হারবে মেসিরা দিল্লিতে সমুদ্র অর্থনীতি সংক্রান্ত আন্তর্জাতিক সেমিনারে যোগ দিচ্ছে বাংলাদেশের বিমরাড মধ্যপ্রাচ্য নিয়ে যুক্তরাষ্ট্রকে চীনের হুঁশিয়ারি দোহারে ৭ দিনেও নিখোঁজ যুবকের হদিস মেলেনি, পরিবারের উৎকণ্ঠা বাড়ছে

সকল