২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিপর্যয় কাটিয়ে উঠলো পাকিস্তান

ব্যাট করছেন বাবর আজম - সংগৃহীত

এক ওভারেই দুই উইকেটের পতন। চতুর্থ ওভারের পঞ্চম ও ষষ্ঠ বলে সাজঘরে ফিরেন পাকিস্তানের দুই ব্যাটসম্যান শান মাসুদ আর আজহার আলি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জোহার্সবার্গ টেস্টের প্রথম দিনের ঘটনা।

এরপর মোহাম্মদ আব্বাসকে নিয়ে ওপেনার ইমাম-উল-হক লড়াই শুরু করেন। দিনের শেষ বেলায় প্রথম ইনিংসে ১৭ রান নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান। আজ দ্বিতীয় দিন মাঠে নেমে দলীয় ৫৩ রানে আবারো বিপদ পড়ে তাার। এক ওভারে জোড়া উইকেটের পতন। ফিরে যান আব্বাস ও আসাদ শফিক। কিছু সময় পর ইমামও। দলের সেই দুঃসময়ে জুটি বাঁধেন বাবর আজম ও অধিনায়ক সরফরাজ আহমেদ। এই জুটিই দলকে খাদের কিনারা থেকে টেনে তুলে।

অর্ধশত থেকে এক রান দুরে আছেন বাবর আজম আর সরফরাজ আছেন ৪৬ রান নিয়ে। দলের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৬১ রান।

এর আগে প্রথম ইনিংসে ২৬২ রানে গুটিয়ে যায় প্রোটিয়ারা।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল