২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিপর্যয় কাটিয়ে উঠলো পাকিস্তান

ব্যাট করছেন বাবর আজম - সংগৃহীত

এক ওভারেই দুই উইকেটের পতন। চতুর্থ ওভারের পঞ্চম ও ষষ্ঠ বলে সাজঘরে ফিরেন পাকিস্তানের দুই ব্যাটসম্যান শান মাসুদ আর আজহার আলি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জোহার্সবার্গ টেস্টের প্রথম দিনের ঘটনা।

এরপর মোহাম্মদ আব্বাসকে নিয়ে ওপেনার ইমাম-উল-হক লড়াই শুরু করেন। দিনের শেষ বেলায় প্রথম ইনিংসে ১৭ রান নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান। আজ দ্বিতীয় দিন মাঠে নেমে দলীয় ৫৩ রানে আবারো বিপদ পড়ে তাার। এক ওভারে জোড়া উইকেটের পতন। ফিরে যান আব্বাস ও আসাদ শফিক। কিছু সময় পর ইমামও। দলের সেই দুঃসময়ে জুটি বাঁধেন বাবর আজম ও অধিনায়ক সরফরাজ আহমেদ। এই জুটিই দলকে খাদের কিনারা থেকে টেনে তুলে।

অর্ধশত থেকে এক রান দুরে আছেন বাবর আজম আর সরফরাজ আছেন ৪৬ রান নিয়ে। দলের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৬১ রান।

এর আগে প্রথম ইনিংসে ২৬২ রানে গুটিয়ে যায় প্রোটিয়ারা।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল