২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

টেস্টের ইতিহাসে এমন ঘটনা আর ঘটেনি

-

দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের মধ্যকার সেঞ্চুরিয়ন টেস্ট শেষ হয়েছে শুক্রবার। তৃতীয় দিনেই সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকেটে জয় পায় দক্ষিণ আফ্রিকা।

আর এমন ম্যাচে বিশ্বরেকর্ড গড়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু-প্লেসিস ও পাকিস্তানের দলপতি সরফরাজ আহমেদ। তবে বিশ্বরেকর্ডটি লজ্জার।

দুই ইনিংসে ব্যাট হাতে শূন্য রানে ফিরেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডু-প্লেসিস। একই অবস্থা পাকিস্তানের দলপতির সরফরাজের। দু’জনের কেউই সেঞ্চুরিয়ন টেস্টের চার ইনিংসে রানের খাতাই খুলতে পারেননি। টেস্ট ক্রিকেটের ইতিহাসে এমন ঘটনা আগে কখনো ঘটেনি।


আরো সংবাদ



premium cement
কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার

সকল