২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ওয়েস্ট ইন্ডিজের তাণ্ডবে রাশ টানলেন সাকিব

ওয়েস্ট ইন্ডিজের তাণ্ডবে রাশ টানলেন সাকিব - ছবি : সংগৃহীত

শুরুতেই তাণ্ডব শুরু করেছিল ওয়েস্ট ইন্ডিজ। টসে হেরে ব্যাট করতে নেমেই চার-ছক্কার বন্যা বইয়ে দিয়েছিল তারা। তবে তাদের এই ধারায় প্রথম আঘাতটি হেনেছেন সাকিব আল হাসান। তার শিকার হয়ে ফিরে গেছেন শাই হোপ। ৫.১ ওভারে ওয়েস্ট ইন্ডিজের স্কোর ১ উইকেটে ৭৮ রান।

হোপ ২৩ রান করে ফিরে গেছেন। তবে লুইস কিন্তু আছেন ক্রিজে। তিনি ৫১ রান করেছেন। ২৩ বলে তিনি ৪টি চার আর ৫টি ছক্কার সাহায্যে এই স্কোর করেন।

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।
বাংলাদেশ দল : সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

ওয়েস্ট ইন্ডিজ : কার্লোস ব্র্যাথওয়েট, নিকোলাস পুরান, শাই হোপ, শিমরোন হেটমায়ার, শেরফানে রাদারফোর্ড, ফ্যাবিয়ান এ্যালেন, এভিন লুইস, রোভম্যান পাওয়েল, ওশানে টমাস, কিমো পল, শেলডন কট্রেল।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল