২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ম্যান ইউ'র অন্তর্বর্তীকালীন কোচ সস্কজায়ের

-

ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেলেন ওলে গানার সস্কজায়ের। বুধবার ক্লাবের পক্ষ থেকে তার নাম ঘোষণা করা হয়েছে। হোসে মরিনহোকে বরখাস্ত করার কারণে ২০১৮-১৯ মৌসুমের শেষ পর্যন্ত তিনি ক্লাবটির এই চলতি কোচের দায়িত্ব পালন করবেন।

ইউনাইটেডের সাবেক এই স্ট্রাইকার অচিরেই ক্লাবের মূল দলের কোচের দায়িত্ব গ্রহণ করবেন। এই সময়ের মধ্যে নতুন স্থায়ী কোচ খুঁজে বের করবে ক্লাব কর্তৃপক্ষ। তার সাথে ক্লাবের হাল ধরতে ফিরেছেন মাইক ফেলান। কোচিংয়ে তাদের সহকারির ভূমিকায় থাকবেন মাইকেল কেরিক ও কেইরান ম্যাককেনা।

অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর নরওয়ের এই কোচ বলেন, ম্যানচেস্টার ইউনাইটেড হচ্ছে আমার আত্মার অংশ। দলটির ঘুরে দাঁড়ানোর উজ্জল সম্ভাবনা রয়েছে। খুবই মেধাবী এই স্কোয়াড, স্টাফ ও ক্লাব সংশ্লিষ্টদের সাথে নিয়ে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।

ক্লাবের নির্বাহী ভাইস চেয়ারম্যান ইডি উডওয়ার্ড বলেন, ওলে হচ্ছে ক্লাব কিংবদন্তী। তার কোচিং ও খেলার মাঠের বিশাল অভিজ্ঞতা রয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেডের ইতিহাসে তার নাম লেখানোর অন্যতম কারণ হচ্ছে ক্লাবের সংস্কৃতি ও সবার সম্পর্কে তার ধারণা রয়েছে। তার সাথে ফিরছেন মাইক ফেলান। তারা খেলোয়াড়দের ঐক্যবদ্ধ করতে পারবেন বলে আমাদের বিশ্বাস। আশা করছি মৌসুমের বাকি সময় সমর্থকদের মন জয় করতে পারবেন তারা।


আরো সংবাদ



premium cement
অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ

সকল