১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কেমো পলকে ফেরালেন মাশরাফি

- ছবি : সংগৃহীত

উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি সিলেটে শুরু হয়েছে। বাংলাদেশ টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

৪৪তম ওভারের পঞ্চম বলে মাশরাফির বলে বোল্ড আউট হলেন কেমো পল। তিনি ২২ বলে ১২ রান সংগ্রহ করেন। 

শুরুতেই ক্যারিবিয়ান উইকেট তোলে নেন মেহেদী হাসান মিরাজ। চন্দরপল হেমরাজকে ৯ রানে ফেরান তিনি। দলীয় ১৫ রানে মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন উইন্ডিজ এই ওপেনার।  ১৪তম ওভারের চতুর্থ বলে মিরাজের বলে সরাসরি বোল্ড আউট হয়ে সাজ ঘরে ফেরেন ব্রাভো।  তিনি ২৬ বলে ১০ রান সংগ্রহ করেন। আর সাইফউদ্দিনের করা ২৩তম ওভারের দ্বিতীয় বলে বোল্ড করেন স্যামুয়েলসকে। ব্যক্তিগত ১৯ রানে ফেরেন তিনি । এক রানের ব্যবধানে শিমরন হেটমেয়ারকে ফেরান মিরাজ। তার করা ২৪তম ওভারের পঞ্চম বলে এলবির শিকার হয়ে শূন্য হাতে ফেরেন উইন্ডিজ এই মিডলঅর্ডার। এরপর উইকেটে হানা দেন মিরাজ। তার করা ২৬তম ওভারের শেষ বলে উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে ক্যাচ দিয়ে ১ রানে ফেরেন অধিনায়ক রোভম্যান পাওয়েল। 

৩৪তম ওভারের তৃতীয় বলে সাকিবের বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ দিয়ে সাজ ঘরে ফেরেন চেজ। তিনি ২০ বলে ৮ রান সংগ্রহ করেন। আবারো ক্যারিবিয় দুর্গে আঘাত করেন সাকিব। ৩৮তম ওভারের শেষ বলে ফ্যাবিয়ান অ্যালেনকে তোলে নেন তিনি। সাকিবের বলে অ্যালেন মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ তোলে দেন। 

শেষ খবর অনুযায়ী উইন্ডিজের সংগ্রহ ৪৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৪ রান। উইকেটে আছেন শাই হোপ (৭৫) এবং কেমার রোচ (২)।

আজকের ম্যাচে বাংলাদেশ দলে দুটি পরিবর্তন এসেছে। ইমরুলের জায়গায় মোহাম্মদ মিঠুন আর বোলার রুবেল হোসেনের জায়গায় অলরাউন্ডার সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস,  সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: চন্দরপল হেমরাজ, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শিমরন হেটমেয়ার, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, কেমার রোচ, কেমো পল ও ফ্যাবিয়ান অ্যালেন।


আরো সংবাদ



premium cement