২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বড় স্কোরের পথে বাংলাদেশ

মিজানুর রহমান - সংগৃহীত

ইমার্জিং এশিয়া কাপের সেমিফাইনালে সকালে টস হেরে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল। শুরুটা ভালো না হলেও ওপেনার মিজানুর রহমানের দুর্দান্ত ব্যাটিংয়ে এখন ভালো অবস্থানে আছে যুবা টাইগাররা। তিনি ৯৫ বলে সাতটি বাউন্ডারি ও একটি ছক্কা হাকিয়ে ৭২ রানের নান্দনিক ইনিংস খেলেন। পরে দলীয় ১৫৮'তে রান আউট হন।

এখন ক্রিজে আছেন তার সাথে থাকা ইয়াসির আলী। তিনি অর্ধশত করে ব্যাট চালাচ্ছেন। ৫৫ বলে দুটি বাউন্ডারি ও একটি ছক্কা হাকিয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। ক্রিজে তার সঙ্গী হিসেবে আছেন আফিফ হোসেন।

বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১৯৯ রান।

শ্রীলঙ্কার চামিকা করুনারত্নে দুটি উইকেট শিকার করেছেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল