২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

অর্ধশতের পর ফিরলেন সাকিব

-

ছক্কা হাকিয়ে অর্ধশত করেছিলেন সাকিব আল হাসান। এটি তার ওয়ানডে ক্যারিয়ারের ৪০তম হাফসেঞ্চুরি। এর পর কিছুটা মারমুখী হয়েই সাজঘরে ফিরেন তিনি। ৬২ বলে ছয়টি বাউন্ডারি ও একটি ছক্কা হাঁকিয়ে ৬৫ রান করেন।

এখন ক্রিজে জুটি বেঁধেছেন অধিনায়ক মাশরাফি মর্তুজা ও মেহেদী হাসান মিরাজ।

বাংলাদেশের সংগ্রহ এখন ৭ উইকেটে ২৫১ রান।

এর আগে সৌম্য সরকার ৬ রানে সাজঘরে ফিরেন। তার পর ইনজুরিতে পড়ে মাঠ ছাড়া লিটন দাস আবার মাঠে নামেন। কিন্তু ৩ রানের বেশি যোগ করতে পারেন না। ফিরে যান সাজঘরে।

চতুর্থ উইকেটে মুশফিক ক্রিজে এসে তামিমের সাথে দুর্দান্ত জুটি গড়ে দলকে অনেক দূর এগিয়ে নেন। এই জুটি ১১১ রানের পার্টনারশিপ গড়ে। তবে এ জুটির ভাঙনের পর রানের গতি ধীর হয়ে পড়েছিল। তামিমের পর সাজঘরে ফিরে গিয়েছিলেন মুশফিকও। তবে সাকিব আর মাহমুদুল্লাহ জুটি গড়ে আবারো রানের গতি বাড়িয়েছিল। কিন্তু দলীয় ১৯৩ রানে এ জুটির ভাঙন ধরান রোভম্যান পাওয়েল। ৩০ রানে সাজঘরে ফেরান মাহমুদুল্লাহকে।

দুপুর ১টায় শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ও উইন্ডিজের মধ্যকার এই দ্বিতীয় ওয়ানডেটি শুরু হয়।

আজ বাংলাদেশের একাদশে কোনো পরিবর্তন আনা হয়নি। প্রথম ম্যাচের উইনিং কম্বিনেশন নিয়েই মাঠে নামছে টাইগাররা।

তবে ওয়েস্ট ইন্ডিজ একটি পরিবর্তন এনেছে। কাইরন পাওয়েলের পরিবর্তে মাঠে নামিয়েছে চন্দরপল হেমরাজ।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি মতুর্জা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, ড্যারেন ব্রাভো, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, রস্টোন টেজ, সাই হোপ, সিমরন হেটমিয়ার, কেমার রচ, কেমো পল ও ওসানে থমাস।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল