২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ক্যারিবীয়দের ব্যাটিং লাইন-আপে ধস

-

শুরুটা ভালোই করেছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু কাইরন পাওয়েল ও ড্যারেন ব্রাভো সাজঘরে ফেরার পর বিপর্যয়ের শুরু। অধিনায়ক মাশরাফি মতুর্জা আগ্রাসী বোলিং ক্যারিবীয়দের ব্যাটিং লাইন-আপে ধস নামায়। একাই শিকার করেন তিন উইকেট। এছাড়া সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ আর রুবেল হোসেন একটি করে উইকেট নেন।

ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ এখন ৪১ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৫ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ। দুপুর ১টায় ম্যাচটি শুরু হয়।

সাকিব আল হাসানের হাতেই দিনের শুভ সূচনা হয় বাংলাদেশের। নিজের চতুর্থ ওভারের শেষ বলেই তিনি ওপেনার কাইরন পাওয়েলকে শিকার করেন। রুবেল হোসেনের তালুবন্দি হয়ে ১০ রান নিয়ে সাজঘরে ফিরেন ক্যারিবীয় ওপেনার।

দ্বিতীয় উইকেটটি শিকার করেন দুই শ' ম্যাচের মাইলফলক স্পর্শ করা মাশরাফি। ব্রাভোকে সাজঘরে ফেরান। এরপর সাই হোপকেও বিদায় করেন।

চতুর্থ উইকেটটি নেন মিরাজ। সিমরন হেটমিয়ারকে সাজঘরে ফেরান।

মাশরাফির তৃতীয় শিকার হন কাইরন পাওয়েল।

সর্বশেষ রুবেল হোসেনের শিকার মারলন স্যামুয়েলস।

আজ একাদশে পাঁচটি পরিবর্তন এনেছে টাইগাররা। স্কোয়াডে যুক্ত করা হয়েছেন ইনজুরি থেকে ফেরা তামিম ইকবাল ও সাকিব আল হাসান। এছাড়া জায়গা হয়েছে মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও মেহেদী হাসান মিরাজ।

বাদ পড়েছেন মোহাম্মদ মিথুন, নাজমুল ইসলাম, মোহাম্মদ সাইফ-উদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক। এরা সর্বশেষ জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াডে ছিলেন।

বাংলাদেশের একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি মতুর্জা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : রোভম্যান পাওয়েল (অধিনায়ক), কাইরেন পাওয়েল, সাই হোপ (উইকেটরক্ষক), মারলন স্যামুয়েলস, ড্যারেন ব্রাভো, সিমরন হেটমিয়ার, রোস্টন চেজ, কেমো পল, দেবেন্দ্র বিশু, কেমার রোচ ও ওশানে টমাস।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল