২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ইমার্জিং কাপে শ্রীলঙ্কার জয়

-

শ্রীলঙ্কায় চলমান এসিসি ইমার্জিং কাপের এ গ্রুপের ম্যাচে আফগানিস্তান অনূর্ধ-২৩ দলকে এক উইকেটে হারিয়েছে শ্রীলঙ্কা। আগে ব্যাট করে আফগানদের করা ২১০ রান স্বাগতিকরা টপকে যায় এক উইকেট ও ৪ বল হাতে রেখে।

কলম্বো ক্রিকেট ক্লাব মাঠে টস জিতে ব্যাট করতে নেমে করিম জানাতের ৬৮ ও শহিদুল্লাহর ৩৮ রানের ইনিংসে ভর করে ২১০ রানে অলআউট হয় আফগানিস্তান। ২১১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পড়েছিলো স্বাগতিকরা। স্কোর বোর্ডে পঞ্চাশ রান তোলার আগেই ৩ উইকেট হারায় তারা। তবে মিডল অর্ডারে কামিন্দু মেন্ডিসের ৭১ রানের ইনিংসে ম্যাচে ফেরে দলটি। এছাড়া অধিনায়ক শাম্মু আহসান খেলেছেন ৩১ রানের ইনিংস।

এই জয়ের ফলে ২ ম্যাচে ২ জয় নিয়ে এ গ্রুপে ভারতের সাথে যৌথভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো শ্রীলঙ্কা।


আরো সংবাদ



premium cement
রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, ঈদের সাথে সমন্বয় করে ছুটির নতুন তারিখ ঘোষণা ইন্দোনেশিয়ার পরবর্তী প্রেসিডেন্ট প্রাবোও গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন

সকল