১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

তামিমের ঝড়ো অর্ধশত

-

বাউন্ডারির ঝড় তুলে অর্ধশত করে ফেললেন ইনজুরি থেকে ফেরা তামিম ইকবাল। এখন ৩৭ বলে ৬২ রান নিয়ে ব্যাট করছেন। বাউন্ডারি হাঁকিয়েছেন ১০টি। আর ছক্কা একটি। মোট সংগ্রহের ৪৬ রানই এসেছে চার-ছক্কা থেকে।

তামিমের সাথে এখন আছেন সৌম্য সরকার। সাত রান নিয়ে ব্যাট করছেন।

এর আগে দলীয় ৮১ রানে রস্টোন চেজের বলে সাজঘরে ফিরেন ওপেনার ইমরুল কায়েস। তার সংগ্রহ পাঁচ বাউন্ডারিতে ২৫ রান।

এখন বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ১০৪ রান।

এর আগে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৩১ রান করে ওয়েস্ট ইন্ডিজ। সাই হোপ (৮১), রস্টোন চেজ (৬৫), ফ্যাবিয়েন অ্যালেন (৪৮) ও কাইরন পাওয়েল (৪৩) দলের বড় সংগ্রহে অবদান রাখেন।

বাংলাদেশের পক্ষে দুটি করে উইকেট শিকার করেছেন নাজমুল ইসলঅম অপু, রুবেল হোসেন ও মেহেদী হাসান রানা। একটি করে তুলেছেন মাশরাফি মতুর্জা ও শামিম পাটোয়ারি।

বিসিবি একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মাদ মিথুন, তৌহিদ রিদয়, আরিফুল হক, আকবর আলী, রুবেল হোসেন, মিথুন জয়, শাহীন আলম, মেহেদি হাসান রানা, নাজমুল ইসলাম অপু, মৃত্যুঞ্জয় চৌধুরী, শামিম পাটোয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড : রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্রাফেট, কেমো পল, কাইরন পাওয়েল, ফ্যাবিয়েন অ্যালেন, কেমার রোচ, সুনিল অ্যামব্রিচ, ওশান থমাস।


আরো সংবাদ



premium cement